সন্ধ্যাতারা ধারাবাহিকে চমক! এবার আসছে সন্ধ্যার হারিয়ে যাওয়া দিদি

দুই বোনের গল্প নিয়েই ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। সন্ধ্যা ও তারা দুই বোন। একে অপরকে খুব ভালবাসে দুজন। প্রেম বা প্রাণ, বোনের জন্য সব ত্যাগ করতে পারে দুই বোন। ইতিপূর্বে আমরা দেখেছি, বোন তারা যাকে ভালোবাসত, সেই আকাশনীলের সম্বন্ধ হয় দিদি সন্ধ্যার সঙ্গে।

সন্ধ্যাও তারার মনের খবর না জানায়, আকাশনীলের ছবি দেখে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে। তবে তারা জেনে যায় তাঁরই প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে সন্ধ্যার। আর মনে প্রাণে সন্ধ্যা পছন্দ করতে শুরু করেছে আকাশনীলকে। তারা প্রেম ভেঙে দেয় দিদির কথা ভেবে। যদিও এসবের কিছুই সে জানায় না সে আকাশনীলকে। গল্প এগোতে থাকে ঢিমেতালে। তারপরই চঞ্চল্যকর বদল।

সন্ধ্যাতারা ধারাবাহিকে চমকপ্রদ মোড়। আসছে নতুন চরিত্র। তাঁর আসার সঙ্গে সঙ্গেই সিরিয়ালের গল্প মোড় নেবে অন্য মাত্রায়। ষ্টুডিও পাড়ার সূত্র বলছে, গল্পে আসতে চলেছে সন্ধ্যার হারিয়ে যাওয়া দিদি। এই চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সোনালী চৌধুরী। জনপ্রিয় এই অভিনেত্রীকে ফের পর্দায় দেখতে উচ্ছসিত ভক্ত মহল।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘বোধিসত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালে। মাঝে একবার সান বাংলার গানের অনুষ্ঠান ‘বাংলা মেলোডি’-র সঞ্চালিকা হিসেবেও দেখা যায় সোনালীকে। কিন্তু বহুদিন হল তাঁকে পর্দায় অভিনয় করতে দেখেনি দর্শক। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, মা হওয়ার পর খুব বেছে বেছে কাজ করছেন তিনি। বেশির ভাগ সময়টাই ছেলেকে দিতে চান। তাই মেপেই কাজ নেন তিনি।

প্রসঙ্গত, ২০১৭ সালে ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনালী। ২০২১-এ এক সন্তানের জন্মও দেন তাঁরা। চলতি বছরে তাঁর স্বামীকে নিয়ে দিদি নম্বর ১-ও খেলতে আসেন নায়িকা। জানিয়েছিলেন, ঝগড়া,ভালোবাসা, সুখ অভিমানে সংসার করছেন স্বামী ও ছেলেকে নিয়ে।

Back to top button