গা’ঢ় হচ্ছে প্রে’মে’র অনুভূতি! স্রোতের কথায় অনুষ্ঠান করতে রা’জি হল সার্থক! তবে এবার কি মনের কথা বলে দেবে সার্থক?

Mithijhora Today’s Episode Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। একের পর এক নতুন নতুন চমকে জমে উঠেছে রাই, নীলু আর স্রো’ত- তিন বোনের জীবন কাহিনী। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে নতুন চমক। স্রোতের জী’ব’নে এসেছে সার্থক আর রাইয়ের জী’ব’নে এসেছে অনির্বাণ।

তবে আর পাঁচটা ভালোবাসার গল্পের মতোই এখানেই চলে এসেছে নতুন টু’ই’স্ট। স্রোতের কলেজে চলছে ফেস্ট।সেখানেই অতিথি হিসেবে আসছেন নানা গু’ণী মানুষ। আর অনুষ্ঠানটি প’রি’চাল’নার স’ম্পূ’র্ণ দায়িত্ব নিজের কাঁ’ধে তুলে নিয়েছে সার্থক। কিন্তু তারই মধ্যে ঘটেছে এক বি’প’ত্তি। একটি বিশেষ কারণে অ’নু’ষ্ঠা’নে আসতে পারবে না নাচের ছাত্রী। সেটাই শুনেই মা’থা’য় আ’কা’শ ভে’ঙে পড়ে প্রিন্সিপাল আর সার্থকের।

মিঠিঝোরা আজকের পর্ব ১ মে (Mithijhora Today’s Episode 1 May):

সার্থক আর প্রিন্সিপাল স্যারকে না’জে’হা’ল অ’ব’স্থায় দেখে স্রোতের বন্ধুরা তাঁদের গিয়ে জানায় যে স্রোত খুব ভালো নাচ করে, তাই তাঁরা যদি চান তাহলে আজকের পার’ফর’মেন্স স্রোত করতে পারে। সেটা শুনেই বেঁ’কে ব’সে সার্থক। তিনি আগে ভাগেই জানান স্রোতের দ্বা’রা না’চের মতো শিল্প হতে পারে না।

তখন প’রি’স্থিতি বুঝে প্রিন্সিপাল স্যার ডা’কেন স্রোতকে। স্রোত আসা মাত্রই প্রিন্সিপাল স্যার স্রোতকে জি’জ্ঞা’সা করেন সে কলেজের হয়ে পার’ফ’র্ম করতে পারবে কিনা। তখন স্রোত স্যারকে জানায় সে কখনও নাচ শে’খেনি, সে নিজে থেকেই যা পারে। স্রোতের কথা শুনে সার্থক স্যার প্রথমে বলে স্রোতকে দিয়ে না নাচ করিয়ে নাচের অনুষ্ঠানটা বা’তি’ল করতে কিন্তু তাতে রা’জি হ’ননি প্রিন্সিপাল স্যার। এমনকি সার্থক স্যার এও বলেন স্রোত যদি না’চে তাহলে তিনি গান গা’ই’বেন না। কিন্তু প্রিন্সিপাল স্যারের কথায় রা’জি হয়ে যায় স্রোত। আর অনেক বুঝিয়ে সে রা’জি করে সার্থক স্যারকে।

আরও পড়ুন: খেল খ’ত’ম! শিমুলের অ’ভি’যো’গের জেরে গ্রে’ফ’তা’র হচ্ছে পলাশ! ভ’য়ে কাঁ’প’ছে প্রতীক্ষা!

ওদিকে রাইকে টে’নে নিয়ে যেতে শুরু করেন মহিলা কনস্টেবল। তখন অনির্বাণ রাইকে আ’লা’দা ঘ’রে ডে’কে বলে টা’কা কোথায় আছে বলে দিতে কারণ নাহলে তাঁর অ’ফিস ডু’বে যাবে আর এতজন কর্মচারী কা’জ ছা’ড়া হবে। অনির্বাণের কথাতে খুব ক’ষ্ট পায় রাই। সে অনির্বাণকে বলে তাঁকে আজকের দিনটা সু’যো’গ দিতে সে আসল অ’প’রা’ধীকে তাঁর সামনে নিয়ে আসবে কিন্তু সেই কথায় কোন উ’ত্তর দে’য়’না অনির্বাণ। রাইকে কি একটা সুযোগ দেবে অনির্বাণ, কি মনে হয় আপনাদের?

Back to top button