Solanki Roy Sister: হায় মেরি পরম পরম সুন্দরী! খড়ির থেকেও সুন্দরী দেখতে তার বোন! নায়িকার বোনের ছবি দেখলে চোখ সরাতে পারবেন না

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকটি নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক গুলি টিআরপি ক্রমাগত তার মধ্যে নাম লিখিয়ে ফেলেছে এই সিরিয়াল। মাঝখানে এই সিরিয়ালের জনপ্রিয়তা একটু ভাটা পড়েছিল তবে হঠাৎ করে আবার জেগে উঠেছে গল্প।

দেখতে গেলে টিআরপি দিক দিয়ে একসময় জি বাংলার সবথেকে সেরা সিরিয়াল মিঠাইকে হারিয়ে দিয়েছিল গাঁটছড়া। সাধারণ মধ্যবিত্ত ভট্টাচার্য বাড়ির তিন বোনের গল্প নিয়ে এই গল্প শুরু হয়েছিল যেখানে কালক্রমে তারা তিন ভাইয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে।
bonny

দ্যুতি এবং বনি সিরিয়ালের মুখ্য নায়িকা না হলেও খড়ির মতো খুব তাড়াতাড়ি তাদের চরিত্রের দৌলতে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সফল হয়েছে। তিন বোনের মধ্যে দ্যুতি দেখতে সবথেকে সুন্দরী, যেমন লম্বা তেমন ফর্সা। তবে মন এবং মানসিকতার বিচারে খড়ি মেজ বোন হলেও দিদির থেকে এগিয়ে রয়েছে। এদিকে বনি একেবারে টমবয় ছিল তবে বর্তমানে সে পুলিশ অফিসার হয়েছে এবং আস্তে আস্তে নিজেকে এক সাধারণ বাড়ির বৌমা হিসেবে প্রতিষ্ঠিত করছে।
bonny

শিরোনামে আমরা নায়িকার জীবনের কথা বললাম আসলে এই বোন বনি। এমনিতে তাকে বরাবর চুল বাঁধা অবস্থায় পুলিশের পোশাক পরে থাকতে দেখা যায় এবং প্রথম দিকে ছেলেদের মত শার্ট প্যান্ট পরতে দেখা যেত। কিন্তু দর্শকরা বারবার অনুরোধ করছিল এবার যেন বনির লুক পাল্টে দেওয়া হয়। আসলে দর্শকরা দেখতে চাইছিল অন্যান্য দুই দিদির মত তাদের ছোট বোন অমন সুন্দরী কিনা।

সিরিয়ালটি লিপ নেওয়ার পর থেকে বনির মধ্যে বেশ পরিবর্তন এসেছে এবং সেটা অবশ্যই তার স্বামী কুনালের জন্য। তার চুল অনেকটাই বড় হয়েছে। তার উপর আবার শার্ট প্যান্ট ছেড়ে সালোয়ার কামিজ এবং শাড়িতে অপরূপ সুন্দরী লাগছে তাকে। এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। আর ঠিক তারপরেই দর্শকরা বনির সঙ্গে খড়ির তুলনা শুরু করে দিয়েছে। কপালে টিপ, হাতে চুড়ি, গলায় হার, খোলা চুলে শাড়ি পরে বনিকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না।

Back to top button