হাতে শাঁখা পলা কিন্তু মাথা সিঁদুরহীন! সেনগুপ্ত বাড়ি ছাড়ল সহচরী, ‘শ্রীময়ী পার্ট টু’ বলছেন নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল আয় তবে সহচরী। শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প এবং শাশুড়ির শ্বশুরবাড়ির হাজার বাঁধা পেরিয়ে চাকরি করা এটাই ছিল সহচরীর গল্প কিন্তু পরবর্তীকালে লীনা গঙ্গোপাধ্যায় পরকীয়া জিনিসটাকে ঢুকিয়ে সিরিয়ালটাকে যা নোংরামিতে পরিণত করেছেন তাতে দর্শকরা ভীষণ ক্ষিপ্ত।

বর্তমানে এমন অবস্থা হয়েছে যে সকলেই চাইছেন সহচরীর টাইম বদলে দেওয়া হোক নয়তো শেষ করে দেওয়া হোক।তার কারণ দুই সপ্তাহ পরে শেষ হচ্ছে সর্বজয়া আর সেখানে আসবে জি বাংলার নতুন সিরিয়াল হলে সহচরী কিছুতেই টেক্কা দিতে পারবে না সেই সিরিয়ালের সঙ্গে। তার সঙ্গে সহচরীর গল্প এখন এমন হয়ে গেছে যে মানুষের আর সহ্য হচ্ছে না, সেটা চলে যাচ্ছে শ্রীময়ীর দিকে।

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

 

আজকের এপিসোডে আমরা দেখতে পাবো যে সহচরী মাথার সিঁদুর মুছে ফেলেছে কিন্তু হাতের শাঁখা পলা খোলেনি। সে সেনগুপ্ত বাড়ি থেকে বিদায় নিচ্ছে কিন্তু আগের কথা মত দেবিনার সন্তানকে কীভাবে বাঁচাবে বোঝা যাচ্ছে না।সে এখন থাকবে বরফির মামারবাড়িতে যদিও বরফির মামী ব্যাপারটা একদম পছন্দ করছেন না।
Sohochori TG post
গাড়ি বাড়ি ছেড়ে চলে যাওয়ার দৃশ্য দেখে সকলের মনে পড়ছে শ্রীময়ী ও একদিন এই ভাবেই বাড়ি ছেড়ে চলে গেছিল। অনেকেই বলছেন যে এটাতো পুরো শ্রীময়ী পার্ট টু হচ্ছে, সহচরী তো পুরো শ্রীময়ীর ছোট বোন। যদিও ভবিষ্যতে গল্প কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

Back to top button