Gantchora: এবার মিঠাই হারবেই গাঁটছড়ার কাছে, দাদুর বুদ্ধিতে একেবারে তিন জোড়া হানিমুন হবে সমুদ্র সৈকতে! সিংহ রায় পরিবারের সব জুটি যাচ্ছে সমুদ্রের পাড়ে, ‘খেলা জমেছে’, বেজায় খুশি দর্শকরা

বর্তমানে মিঠাই‌ ধারাবাহিক দুর্দান্ত ফলাফল করছে টিআরপি রেটিং তালিকায়। মিঠাই হাসপাতালে ভর্তি তবে ইতিমধ্যেই আজকে মিঠাই এর জ্ঞান ফিরবে যখন সিদ্ধার্থ গোপাল ঠাকুরকে নিয়ে এসে নয়নে নয়নে গান গাইবে। কিন্তু কথাটা হলো মিঠাইয়ের স্মৃতি কি ফিরবে? কারণ একদম নরমাল হয়ে গেলে সিরিয়ালে তো কোন টুইস্ট থাকবে না। আজকের পর কী হয় দেখা যাক।

gantchora

তবে এবার ঋদ্ধিমান ফিরে আসার পর এক্রোপলিস কিন্তু তেড়েফুঁড়ে নেমেছে মিঠাই কে হারাবে বলে। আজকে সকালেই একদম প্রোমো দিয়ে দিয়েছে নতুন আর সেটা দেখে হেব্বি খুশি দর্শকরা। পুরো পজিটিভ প্রোমো আর সব থেকে মজার।

gantchora

দাদু ঠাকুমা দারুণ বুদ্ধি করেছে। তবে কনসেপ্টটা কিন্তু মিঠাই থেকেই টোকা। মিঠাই আর সিদ্ধার্থকে যেমন পাহাড়ে হানিমুন করতে পাঠিয়েছিল দাদু ঠাম্মি তেমনি এখানেও দাদু ঠাকুমা সমুদ্র সৈকতের সিংহ রায় পরিবারের সব ছেলে মেয়েকে পাঠিয়ে দেবে হানিমুন করতে।

gantchora

সেই প্রোমো এসেছে সকাল সকাল, যেখানে খড়ি রেগে বলছে মধু নেই মুখে আবার মধুচন্দ্রিমা। ঋদ্ধিমান বলছে ফাইন আপনাকে আমার সঙ্গে এক ঘরে থাকতে হবে না। দ্যুতি বোকা তো খুব লাফাচ্ছে বিচ পার্টি শপিং আমি বড়লোকের গিন্নি।

gantchora

তখন রাহুল বদমাইশ বলছে আমার সঙ্গে থাকবে বিনি। আবার অন্যদিকে হানিমুন লেখা একটা হার্ট শেপের থার্মোকলের ডিজাইন আনছিল বনি কুনাল কিন্তু সেটা মাঝখান থেকে হঠাৎ করে ভেঙে যায় আর তখন সাথে সাথে বাকি দুই জুটি এসে সেটা জোড়া লাগিয়ে দেয় আর হেসে ফেলে।

gantchora

এবার দেখা যাক এই ভাবেই হানিমুনে জোড়া লাগে কিনা এই তিন জুটির সম্পর্ক। খুব সম্ভবত দীঘা মন্দারমণিতেই হয়তো শুটিং হয়েছে। সমুদ্র সৈকতে এই তিন জুটি কী করে দেখা যাক। তবে স্বাভাবিকভাবে তো কিছু হবে না।হয়তো রাহুল দেখা গেলো খড়িকে সমুদ্রের জলে ধাক্কা মেরে ফেলে দিল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে দর্শক এসব ভাবতে নারাজ তারা সকালবেলা প্রোমো দেখেই বেজায় লাফাচ্ছে। তাদের রবিবার তো একদম জমজমাট হয়ে গেল এরকমটাই বলছেন তারা। এবার হয়তো টিআরপিতে অনেকটাই এগিয়ে আসবে গাঁটছড়া এবং ধুলোকণাকে মাটিতে মেশাবে সে।

gantchora

Back to top button