Bangla Serial

Rani Rashmoni-Mithai: রাণী রাসমণির রাজচন্দ্র’কে কপি করে‌ নিল উচ্ছেবাবু! জলসা ভক্তদের অভিযোগ শুনে আকাশ থেকে পড়ছেন জি বাংলার ভক্তরা

এমনিতেই মিঠাই ভক্তদের মন ভালো নেই টিআরপি রেটিং দেখার পর তার ওপরে যেন আরো ক্ষেপে রয়েছে তারা স্টার জলসার ভক্তদের উপর কারণ আজ সকাল থেকেই যা বাড়াবাড়ি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় যে খুব বিরক্ত হচ্ছেন মিঠাই ভক্তরা। তাদেরকে এমনিতেই প্রচন্ড ক্ষ্যাপাচ্ছেন জলসা ভক্তরা বিশেষ করে গাঁটছড়া এবং মন ফাগুন ভক্তরা।

এতদিন আমরা দেখেছি যে মিঠাই এর বিরুদ্ধে নাকি কপির অভিযোগ উঠেছে। মিঠাই নাকি সবকিছু স্টার জলসা থেকে কপি করে।মিঠাইয়ের গল্পগুলো নাকি খাবলা খাবলা করে স্টার জলসার সিরিয়াল থেকে নেওয়া। এতদিন এসব সহ্য করে এসেছেন তারা কিন্তু আজ জলসা ভক্তরা মিঠাইকে জি বাংলার আরেক ধারাবাহিক থেকে কপি করেছে বলে দিল। এবার অভিযোগটা উচ্ছে বাবুর বিরুদ্ধে।

গতকাল আমরা দেখতে পেয়েছি রাজস্থানী সাজে সেজে প্রমীলা লাহার পার্টিতে এসেছে হল্লা পার্টি কারণ তারা প্রমীলা লাহার মুখ থেকে সত্যি কথা বার করবে। আর এখানে সিদ্ধার্থকে রাজস্থানী সাজে দেখে সত্যি কথা বলতে অনেকের ভালো লেগেছে কিন্তু স্টার জলসার ভক্তরা বলছেন সিদ্ধার্থ নাকি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুনাময়ী রানী রাসমণির রাজচন্দ্র’র লুককে কপি করে ফেলেছে। এই নিয়ে তো সোশ্যাল মিডিয়ায় ধুন্ধুমার চলছে।

মিঠাইয়ের দর্শকরা কিছুতেই বুঝতে পারছেন না যে কোন অ্যাঙ্গেল দিয়ে এটা কপি হয়। সিড রাজস্থানী সাজে সেজেছে আর তার গোঁফ রয়েছে লম্বা। এবার তাকে দেখতে যদি গাজী আব্দুর নূরের মত হয়, দোষটা তো তার নয়। এখানে কপি কপি কী করে বলা হচ্ছে সেটাই মাথায় ঢুকছেনা মিঠাই ভক্তদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button