“বিয়ের আনন্দে কাঞ্চন কাকুকে কোলে তুললো তার কচি বউ” সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন আর শ্রীময়ীর বিয়েকে ট্রোল করল নেটিজেনরা

টলিপাড়ার বর্তমানে চর্চিত তারকা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর চট্টরাজ বিয়ে। টলিপাড়ায় এই নিয়ে কোথাও চলছে অনেক। কেউ তাদের প্রশংসায় পঞ্চমুখ, শুভেচ্ছা হয়েছেন তাদের আবার কেউ দেদার ট্রোল করছেন এই নবদম্পতিকে। কাঞ্চন প্রথমে বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা দাসকে। নয় বছর সংসারও করেছেন এই দম্পতি। তাদের ওশ নামে একটি সন্তানও রয়েছে বর্তমানে তবে বিয়ে টেকেনি তাদের। ডিভোর্সের মাধ্যমেই সম্পর্কে ইতি টানেন তারা।

তারপর কাঞ্চন মল্লিক বিয়ে করেছিলেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জীকে। অনিন্দিতা এবং কাঞ্চনের সন্তানকে মাতৃস্নেহে বড়ও করেছেন তিনি। তবে তাঁরও হয়ে উঠিল না স্বামীর ঘর করা। টানা সাত বছর একসঙ্গে কাটানোর পর পিঙ্কি ২০২১ সালে স্বামী কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন। তিনি জানিয়েছিলেন বেশ কয়েকবছর ধরেই তার স্বামী পরকীয়ায় লিপ্ত। যদিও সেই কথাকে উড়িয়ে দিয়ে কাঞ্চন বলেছিলেন পিঙ্কি নিজেই তার সঙ্গে সংসার করেনি কখনও। তবে কে সত্যি বলছেন আর কে মিথ্যে সেটি জানতে পারা যায় এইবছর অর্থাৎ ২০২৪ সালে।

২০২৪ সালের ১০ই জানুয়ারি কাঞ্চন এবং পিঙ্কির আইনিমতে ঘটে যায় বিবাহ বিচ্ছেদ। তখন। যদিও অভিনেতা জানিয়েছিলেন তিনি এখন আর বিয়ে বা সম্পর্ক নিয়ে কিছু ভাবছেন না এবং তিনি ক্ষতবিক্ষত এই বিচ্ছেদে। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ২৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনেই তিনি শুরু করেন তার জীবনের ভালোবাসার নতুন অধ্যায়। কোর্টে আইনি মতে তিনি বিবাহ করেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। তারপর ২৯ ফেব্রুয়ারি শ্রীময়ীর মেহেন্দির অনুষ্ঠান সম্পন্ন হয় এবং তারপর ১ তারিখ আইবুড়োভাত খেয়ে ২ রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেন দম্পতি।

যদিও তাদের বিয়েকে সকলেই ভালভাবে নেয়নি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের ছবি শেয়ার করে লিখেছেন “বুড়ো বরের কচি বউ।” আবার অনেকে লিখেছেন “এখানে ছেলেরা একটা বিয়ে করে উঠতে পারছে না আর কাকু এই বয়সে পরপর তিন তিনটে বিয়ে করে বসলেন, বোঝাই যাচ্ছে টাকা থাকলে সব হয়।” আবার অনেকেই বলেছেন “বয়সের দিকটা একটু ভাবতে পারতেন মেয়ের বয়সী মেয়েকে বিয়ে করছেন আপনি তাও ৫৪ বছর বয়সে সত্যিই!”

আবার অনেকেই শ্রীময়ীর দিদি নম্বর ১এর একটি ভিডিও যেখানে তিনি বলেছিলেন তার বয়সে বড় বর চাই, সেই ভিডিওটাকে শেয়ার করে লিখেছেন “প্রথমে ভেবেছিলাম মজা করছেন তবে এবার তো দেখছি সত্যি বাবার বয়সীকে বিয়ে করে বসলেন।” তবে সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে কাঞ্চন শ্রীময়ীর বিয়ের একটি ভিডিও যেখানে শ্রীময়ী কোলে তুলে নিয়েছেন কাঞ্চনকে এবং ঘরাচ্ছেন যেটা দেখেতো হেসে খুন সকলেই। শুরু হয়েছে ট্রোলিংও অনেকেই লিখেছেন “দেখে মনে হচ্ছে লরির সঙ্গে সাইকেল।” আবার ভিডিও শেয়ারকারি লিখেছেন “বিয়ের আনন্দে কচি বউ নিজেই বুড়ো কাঞ্চন কাকুকে কোলে তুলে নিয়েছেন।”

আরো পড়ুন: “আমাকে একটা চু’মু দাওনা” বাসর রাতে ৫৩ বছরের স্বামী কাঞ্চনের কাছে ভালোবাসার আবদার ক’চি স্ত্রী শ্রীময়ীর!

অনেকে এও লিখেছেন “বেঁচে থাকতে যে আর যে কি কি দেখতে হবে কে জানে।” যদিও এত ট্রোলে কোনও দৃষ্টিপাত করেননি অভিনেতা বিধায়ক। তিনি বলেছেন “আমি আমার বয়স লকাইনি আর ও সেটা করেনি লোকে কে কি ভাবছে বা বলছে তাতে আমার কিছু যায় আসেনা।” তবে অভিনেতা কর্নপাত না করলেও ট্রোল বন্ধ হয়নি একটুও। যে যায় মতো নিন্দা করছে এই বিয়ের।

Back to top button