গাঁটছড়ার সেরা শয়তান দ্যুতি! কিন্তু ছোটবেলায় কত নিষ্পাপ গোলুমোলু মুখ ছিল শ্রীমা ভট্টাচার্যর, ভেতরে দেখুন দ্যুতির ছোটবেলার ভাইরাল ছবি

প্রত্যেকটা সিরিয়ালের কলাকুশলীরা সেই সিরিয়ালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাদের অভিনয় সিরিয়ালগুলোকে যথাযথভাবে আকর্ষণীয় করে তোলে মানুষের কাছে। পর্দার ভেতর তাদের হাঁটাচলা কথা বলা সাজপোশাক স্টাইল স্টেটমেন্ট সবকিছুই আমরা নকল করি কিন্তু আসলে মানুষ গুলো কীরকম তা জানার জন্য আমাদের ভীষণ আগ্রহ থাকে।

বর্তমানে যারা টেলিপাড়ার নামকরা মুখ তারা ছোট থেকেই কিন্তু অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন না অল্প কিছুজন বাদে।তাই জনপ্রিয় টিভি তারকাদের ছোটবেলার গল্প আমরা খুব একটা বেশি জানতে পারি না যতক্ষণ না তারা নিজে থেকে কাউকে বলেন।তাদের চেনা পরিচিত কিছু মানুষরা সোশ্যাল মিডিয়ায় তাদের সম্বন্ধে বলল আবার কখনও কোনও রিয়েলিটি শোতে এসে তারা নিজেদের জীবনের কাহিনী বললে আমরা জানতে পারি যে তারা কীরকম ছিলেন ছোটবেলায়।

এছাড়া তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে আমরা তাদের ব্যক্তিগত জীবনের কিছু খবর পেতে পারি। তারা নিজেদের লাইফ কিরকম ভাবে লিড করেন তার আভাস আমরা পাই সোশ্যাল মিডিয়া থেকে। এভাবেই ভাইরাল হয়ে যায় তাদের বিভিন্ন ফটো এবং পোস্ট।

বর্তমানে টেলিপাড়ার তারকাদের মধ্যে সবথেকে জনপ্রিয় মুখ সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয়। এটা জি বাংলার সিরিয়ালের কথা বলা হচ্ছে। এছাড়াও অন্বেষা হাজরা, ঋত্বিক মুখার্জি, নীল ভট্টাচার্য,শিঞ্জিনী চক্রবর্তী গৌরব রায় চৌধুরী,মেঘা দাঁ এবং মোহনা মাইতি বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। স্টার জলসার টেলিতারকাদের মধ্যে রয়েছেন শন ব্যানার্জি সৃজলা গুহ সোলাঙ্কি রায় গৌরব চ্যাটার্জী অনিন্দ্য চ্যাটার্জী সহ আরো অনেকে।

তবে সব থেকে সুন্দরী টেলি তারকা যদি কাউকে বলতে হয় তাহলে তার তকমা যাবে গাঁটছড়ার দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য এর দিকে। যদিও সিরিয়ালে সে পুরোপুরি নেগেটিভ ক্যারেক্টার কিন্তু তাকে দেখতে অপরুপ সুন্দর। মেকআপ ছাড়াই যে কাউকে দেখতে এত সুন্দর হতে পারে শ্রীমাকে না দেখলে বোঝা যাবে না।এর আগে শ্রী মার সঙ্গে সম্পর্কে ছিলেন গৌরব রায়চৌধুরি কিন্তু বছর ঘোরার আগেই তাদের সম্পর্ক ভেঙে যায় কোনো অজ্ঞাত কারণে।

এখন শ্রীমা চুটিয়ে কাজ করছেন ছোটপর্দায় এবং তার সঙ্গে সায়ন্ত মোদকের ইউটিউব চ্যানেল কনফিউজড বক্সে তাকে মাঝে মাঝে দেখা যায়। শ্রীমাকে বড় বেলায় তো প্রচন্ড সুন্দর দেখতে আমরা দেখেছি কিন্তু ছোটবেলায় তাকে দেখতে কীরকম ছিল?

Dyuti2 Dyuti1

সম্প্রতি শ্রীমার দুটো ছোটবেলার ফটো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেটা দেখে বেশ আপ্লুত তার ভক্তরা। কারণ ছোটবেলাতেও তাকে ভীষণ সুন্দর দেখতে ছিল আর বড় হয়ে তার মুখ চোখের খুব একটা বদল আসেনি। শুধু ছোটবেলায় তিনি একদম গোলুমোলু ছিলেন বড় হয়ে ওয়েট বাদ দিয়ে একদম স্লিম অ্যান্ড ট্রিম।তার এই ছবি গুলো দেখে ভীষণ খুশি তার ভক্তরা, সকলেই কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শ্রীমাকে।

Back to top button