অবাক করা কান্ড! দীপা, গুড্ডি বা রাধিকা কেউ নয়, স্টার জলসার শেষ হয়ে যাওয়া সিরিয়ালের নায়িকা পেলেন বড় সম্মান

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক ট্যুইস্ট আনছে ধারাবাহিকগুলো।

যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক বন্ধ হয়ে সেখানে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে তাই ধারাবাহিকগুলো মাত্র কয়েকমাসেই বন্ধ হয়ে যাচ্ছে। সম্প্রতি আয়োজিত হয়েছিল টিভি ৯ এর ‘ঘরের বায়োস্কোপ’। যেখানে বহু নায়ক-নায়িকা পেয়েছেন যোগ্য সম্মান। এবার চলতি ধারাবাহিক থেকে নয় শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের নায়িকা পেলেন সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড।

বর্তমানের টপে থাকা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র দীপা, ‘তোমার খোলা হাওয়া’র রাধিকা, ‘গুড্ডি’কে ছাড়িয়ে এগিয়ে গেল এই ধারাবাহিকের নায়িকা। যা আগের বছরই ইতি টেনেছিল। কিন্তু সেই ধারাবাহিককেই স্মরণ করে নায়িকার অসাধারণ অভিনয় দক্ষতাকে সম্মান দিল টিভি ৯। মাত্র তিন মাসের মাথায় বন্ধ হয়েছিল ‘মাধবীলতা’। গত বছর ৩০ নভেম্বর হয়েছিল তার শেষ শুটিং।

কিছু মাসেই বন্ধ হওয়ার কারণ ছিল টিআরপি প্রতিযোগিতায় এক প্রকার পিছিয়েই পড়েছিল ‘মাধবীলতা’। সেই ধারাবাহিকের বদলে আসে ‘পঞ্চমী’। ‘মাধবীলতা’র মুখ্যভূমিকায় ছিলেন শ্রাবণী ভূঁইয়া ও তাঁর বিপরীতে দেখা যায় সুস্মিত মুখোপাধ্যায়কে। মাধবীলতার গল্প ছিল এমন এক মেয়ের, যে প্রকৃতিকে ভালোবাসে, পরিবেশকে ভালোবাসে। আর পরিবেশের জন্য সে লড়াই পর্যন্ত করতে পারে।

Bengali serial
টিআরপি কম থাকলেও ধারাবাহিকটি পেয়েছিল দর্শকদের ভালোবাসা। সবচেয়ে বেশি প্রিয় হয়ে উঠেছিল শ্রাবণী ভূঁইয়া, যিনি বর্তমানে ‘মুকুট’ ধারাবাহিকে অভিনয় করছেন। এবার তিনি তাঁর অসাধারণ অভিনয়ের জন্য পেলেন স্পেশাল জুরির অ্যাওয়ার্ড। ধারাবাহিকটি কম দিনের মধ্যেই শেষ হয়ে যেতে চলাকালীন অ্যাওয়ার্ড পাননি অভিনেত্রী। তাই চলতি বছরের আয়োজিত ‘ঘরের বায়োস্কোপ’এ তাঁকে দেওয়া হল তাঁর যোগ্য সম্মান।

Back to top button