শেঠজীর কাছ থেকে ফিরে চরম অপমানের মুখে শ্রাবণ! ওমকে চুপ করিয়ে শ্রাবণের হাতে সমস্ত সম্পত্তি তুলে দিলেন দাদু

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। ধারাবাহিকে দেখানো হচ্ছে নায়ক ওমের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই নিত্য অপমানের মুখোমুখি হয় শ্রাবণ। আর এবারেও তাঁর ব্যতিক্রম হলো না। সম্প্রতি শেঠজীর ডাক পেয়ে তাঁর সঙ্গে দেখা করতে যায় শ্রাবণ। শেঠজী তাঁকে গানের অফার দিলে তাতে সম্মতি জানায় সে। আর এরপরই বাড়িতে শুরু হয় চরম অশান্তি।

শ্রাবণ বাড়ি ফেরার পরই ওম তাঁকে বাড়ির সকলের সামনে অপমান করে। সেখানে উপস্থিত ছিল দাদু, বাসুদেব, মৃত্তিকা, সানায়া-সহ অন্যান্যরা। ওম কড়া ভঙ্গিতে শ্রাবণকে বলে, শ্রাবণ শুধুই নিজের কথা ভাবে। সে অত্যন্ত স্বার্থপর একজন। শ্রাবণ খুব নীচ প্রকৃতির বলেই শেঠজীর দেওয়া অফারটি গ্রহণ করেছে। আর শেঠজীর এক ডাকাতেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছে।

আরো পড়ুন:দুঃসংবাদ! জানুয়ারি মাসেই ফের বন্ধ হচ্ছে জলসার জনপ্রিয় এই ধারাবাহিক! জানলে মন খারাপ হবে আপনার

এত কিছু বলেও থামেনা ওম। সে বলতে থাকে শেঠজী-কে শ্রাবণ আগের থেকেই চিনতো। কিন্তু সে এই কথা কাউকে জানায়নি। শ্রাবণ যে অন্যায় করেছে তার ফলস্বরূপ তাঁকে এ বাড়িতে থাকতে দেওয়া হবে না বলে জানায় ওম। ওমের কথায় খুশি হয়ে তাঁর সঙ্গেই সুর মেলায় মৃত্তিকাও। এদিকে, শ্রাবণ বারবার বলতে থাকে সে পুরো ঘটনাটা সবাইকে বলতে চায়। সবাই তাঁকে ভুল বুঝছে আসলে।

এরপর শ্রাবণ বলে, শেঠজী তাঁর শ্বশুরবাড়ির শত্রু। আর লোকটা মোটেও সুবিধের নয়। শ্রাবণ যদি শেঠজী-র কথায় না যেত, গানের অফারটি না নিত তবে হিতে বিপরীত হতে পারতো। তাই সবদিক ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে শ্রাবণ। এছাড়া, শেঠজীকে সে আদৌ ব্যক্তিগতভাবে চেনে না। আর সে মোটেই মিথ্যে বলছে না। সকলের সামনে জানায় শ্রাবণ।

এতক্ষণ সবটা মন দিয়ে শুনছিল দাদু। এবার তিনি উঠে এসে শ্রাবণকে বলে, শ্রাবণের কথা শুনে তিনি যা বুঝেছেন তার জন্য তিনি শ্রাবণের হাতে একটি বড় দায়িত্ব তুলে দিতে চান। এই বলে তিনি সংসারের চাবি শ্রাবণের হাতে তুলে দেন। তিনি বলেন, তিনি বাসুদেবকে নিয়ে তীর্থে যাবেন। ততদিন এই সংসারের দায়িত্ব থাকবে শ্রাবণের কাঁধে। যদি এই দায়িত্ব পালনে শ্রাবণ ব্যর্থ হয়, তবে শ্রাবণের গান চিরতরে বন্ধ করে দেওয়া হবে। শ্রাবণ কি পারবে এই দায়িত্ব সামলাতে? প্রশ্নের উত্তর মিলবে পরের পর্বগুলিতে।

Back to top button