দুঃসংবাদ! জানুয়ারি মাসেই ফের বন্ধ হচ্ছে জলসার জনপ্রিয় এই ধারাবাহিক! জানলে মন খারাপ হবে আপনার

বছরের পড়তেই একের পর এক নতুন ধারাবাহিক (New Bengali Serial) আসছে টেলি পর্দায়। নতুনদের জায়গা দিতে শেষ হচ্ছে আগের ধারাবাহিকগুলি। জি বাংলা, স্টার জলসায় কামব্যাক করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীরা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে বেশ কিছু ধারাবাহিকের প্রথম ঝলক। এরই মধ্যে দর্শকদের মন খারাপ করে একটি প্রধান চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক শেষের খবর এল। জানুয়ারি মাসেই এই ধারাবাহিকটি শেষ হতে চলেছে বলে জানা যাচ্ছে।

কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘চিনি’। কানাঘুষো খবর, আরও বেশ কিছু নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়। খুব সম্ভবত এরই মধ্যে একটাতে কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। তাঁর নতুন সিরিয়ালের নাম কী হবে, তাঁর বিপরীতে কোন নায়ক থাকছেন, তা এখনও জানা যায়নি। কেবল স্টার জলসা নয় জি বাংলাতেও নতুন বেশ কিছু ধারাবাহিক শুরুর প্রস্তুতি চলছে বলে জানা যাচ্ছে।

আরো পড়ুন:ছোট থেকেই কাঁধে চেপেছিল সংসারের দায়িত্ব! আজ‌ও বয়সকে তুড়ি দিয়ে নতুনদের সঙ্গে পাল্লা দিচ্ছেন বর্ষীয়ান রত্না ঘোষাল  

 

এরই মধ্যে খবর, সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এর ঝাঁপ পড়বে শীঘ্রই। চ্যানেল সূত্রে খবর, জানুয়ারি মাসেই শেষ হতে পারে জনপ্রিয় এই কমেডি সিরিয়ালটি। কিন্তু হঠাৎ কেন এহেন সিদ্ধান্ত? প্রশ্ন তুলছেন অনুরাগীরা। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই টিআরপিতে পিছিয়ে পড়েছিল ‘বিয়ের ফুল’। টাইম স্লট পরিবর্তন করা হলেও কোনো তফাত আসেনি রেটিং-এ। আর সেই কারণে এবার ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নিল সান বাংলা।

যদিও প্রথম থেকেই সান বাংলার এই ধারাবাহিক দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। কিন্তু ক্রমে প্রতিযোগিতায় এই ধারাবাহিক কিছুটা পিছিয়ে পড়ে। আগে আটটার স্লটে দেখানো এই সিরিয়াল টিআরপি কম তোলায় তার সময় পরিবর্তন করে চ্যানেল। আটটার বদলে নটার স্লটে দেখানো হতে থাকে ‘বিয়ের ফুল’। কিন্তু এতেও কোনো লাভ হয় না। নটার স্লটে টিআরপি আরও কমে যায় এই ধারাবাহিকটির।

আর এবার চ্যানেলের সিদ্ধান্ত মতো সাত মাসের মধ্যেই ‘বিয়ের ফুল’ ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করছে সান বাংলা। কিন্তু এর বদলে নতুন কোন ধারাবাহিক জায়গা নেবে সেই প্রশ্ন উঠছে দর্শক মহলে। জানা যাচ্ছে, ইতোমধ্যে ‘কনস্টেবল মঞ্জু’নামক নতুন ধারাবাহিক আসতে চলেছে। তবে কি এই ধারাবাহিকটি জায়গা নেবে ‘বিয়ের ফুল’-এর? উত্তর জানতে কান পেতেছেন অনুরাগীরা।

Back to top button