‘মুখ্য চরিত্র বা পার্শ্ব চরিত্র গুরুত্বপূর্ন নয়, অভিনয়টা আসল’ পঞ্চমীর পর অষ্টমীতেও খলনায়িকা চরিত্রে ফিরছেন ‘উমা’ শিঞ্জিনী চক্রবর্তী!

বাংলা অভিনয় জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক উমার মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। সেই ধারাবাহিকে মুখ্য অভিনেত্রী করেছিলেন তিনি। অভিনেতা নীল ভট্টাচার্যের বিপরীতে ধারাবাহিকে তার অভিনয় বেশ জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। খলনায়িকা থেকে নায়িকার চরিত্রে অভিনয় করতে দর্শকরা দেখেছেন অনেকেই। তবে একেবারে ব্যতিক্রম কান্ড করে দেখিয়েছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)

তবে হঠাৎই নায়িকা থেকে খলনায়িকার চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত নেন তিনি। উমার পর পঞ্চমী ধারাবাহিকে অভিনয় করেন তিনি খলচরিত্রে। এরপর সন্ধ্যাতারা ধারাবাহিকেও অভিনয় করেছেন শিঞ্জিনী। তবে সন্ধ্যাতারায় তাকে দেখা গিয়েছিল পার্শ্ব চরিত্রে। কিন্তু এবার পঞ্চমীর পর আবার তিনি ফিরছেন খলনায়িকার চরিত্রে। তবে এবার পঞ্চমীর পর তিনি আসছেন অষ্টমীতে। অষ্টমী ধারাবাহিকে তার চরিত্রের নাম ঋতুপর্ণা।

অভিনেত্রী এই বিষয়ে জানিয়েছেন “আমার কাছে মুখ্য চরিত্র বা পার্শ্ব চরিত্র গুরুত্বপূর্ন নয়, ভগবানের আশীর্বাদ যদি থাকে আর দর্শকদের ভালোবাসা যদি পাই তাহলে আমি নানা চরিত্রে অভিনয় করতে চাই। একজন মানুষ তো শুধু ভালোর জন্য তৈরি হতে পারেনা। প্রত্যেকটা মানুষের মধ্যেই খারাপও রয়েছে। আর আমি ভালো খারাপ সবটা তুলে ধরতে চাই সবার সামনে। আমাকে সবাই উমার চরিত্রে যেমন ভালোবাসা দিয়েছে তেমনি আমায় চিত্রার চরিত্রেও মানুষ ভালোবাসা দিয়েছে এবার আসা করব ঋতুপর্ণার চরিত্রেও ভালোবাসা পাবো।”

আরো পড়ুন: অল্প বয়সেই পিতৃহারা! মেয়েকে বড় করতে কঠিন সংগ্রাম মায়ের! ঋতব্রতা মুছতে চান মায়ের চোখের জল! ‘অষ্টমী’র বড় হ‌ওয়ার কাহিনী কষ্ট দেবে আপনাদের‌ও

গতকাল অভিনেত্রী গেছিলেন দিদি নম্বর ১এ। সেখানেই তিনি জানিয়েছেন “আমি এই ধারাবাহিকে নানা দুষ্টুমি করব আর অষ্টমীকে জ্বালাতন করব।” অভিনেত্রীর পর্দায় ফিরছেন দেখে খুব খুশি হয়েছেন হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকেই জানিয়েছেন পঞ্চমী ধারাবাহিকে শিঞ্জিনী র অভিনয় তাক লাগিয়েছিল তাদের এবার তাকে আসন্ন ধারাবাহিকে দেখতে খুব উৎসাহী তারা। তাহলে আপনারা কতটা উৎসাহী অভিনেত্রীকে অষ্টমী ধারাবাহিকে দেখতে?

Back to top button