অল্প বয়সেই পিতৃহারা! মেয়েকে বড় করতে কঠিন সংগ্রাম মায়ের! ঋতব্রতা মুছতে চান মায়ের চোখের জল! ‘অষ্টমী’র বড় হ‌ওয়ার কাহিনী কষ্ট দেবে আপনাদের‌ও

জি বাংলা (Zee Bangla) শুরু হয়েছে নতুন ধারাবাহিক অষ্টমী (Astami) । এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলি অভিনেত্রী ঋতব্রতা দে (Ritobrota Dey)। এর আগে বেশ কিছু ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে এই প্রথম ইনি জি বাংলার লিড চরিত্রে অভিনয় করছেন। বাস্তবে অভিনেত্রী জীবন যথেষ্ট চ্যালেঞ্জের। বাবা কে হারিয়েছেন মাত্র আড়াই বছর বয়সে।‌ তারপর থেকে মায়ের সঙ্গে সংগ্রাম করে বড় হয়েছেন ঋতব্রতা।

এখানে আকাশ নীল, কন্যাদান, ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। তবে ‘নায়িকা নাম্বার ওয়ান’ ধারাবাহিক থেকে তিনি প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। ‘নায়িকা নাম্বার ওয়ান’ মেগায় প্রধান চরিত্রে অভিনয় করে সবার নজরে আসেন ঋতব্রতা। এবার তিনি ক্রমে হয়ে উঠলেন ‌জি বাংলার ‘অষ্টমী’।

‘নায়িকা নাম্বার ওয়ান’ ধারাবাহিককে অভিনয়ের আগে সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন,‌ তিনি মাত্র আড়াই বছর বয়সে বাবাকে হারিয়েছেন। তারপর মায়ের সঙ্গে জীবন যুদ্ধে লড়ে চলেছেন ক্রমাগত। তাকে বড় করতে ভীষণ কষ্ট করেছেন তার মা। অভিনেত্রীর মায়ের স্বপ্ন ঋতব্রতা জীবনে একজন সফল নায়িকা হবেন। আর তাই মায়ের স্বপ্ন পূরণ করতেই ইন্ডাস্ট্রিতে পা রাখেন ঋতব্রতা। মায়ের জন্য সবকিছু করতে প্রস্তুত তিনি।

রাষ্ট্রবিজ্ঞানের ছাত্রী ঋতব্রত বলেন, তিনি বড় হয়েছেন বরাহনগরে। ভেবেছিলেন পড়াশোনা শেষে চাকরি করবেন। কিন্তু বাস্তবে তা হলো না। মায়ের ইচ্ছেতেই অডিশন দিতে চলে আসেন ঋতব্রতা। শুরুর দিকে বিশেষ সাফল্য না পেলেও পরবর্তীতে পার্শ্বচরিত্রে অভিনয়ের পর লিড চরিত্রে অভিনয় করে রীতিমতো নজর কেড়েছেন তিনি।

আরো পড়ুন: ন্যা’কা নীলুর পর্দাফাঁস! মা হওয়ার মিথ্যে নাটক করতে গিয়ে শৌর্য্যর কাছে হাতেনাতে ধরা পড়ল নীলু

বর্তমানে তার সামনে নতুন চ্যালেঞ্জ। তিনি এখন পর্দার ‘অষ্টমী’। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন, শুভ শক্তির বিকাশ ঘটাবেন। পর্দায় সপ্তর্ষি মৌলিকের বিপরীতে অভিনয় করবেন ঋতব্রতা। দর্শক মন জয় করতে, আশাবাদী অভিনেত্রী।

 

Back to top button