নতুন বছরে নয়া সিরিয়ালের ছড়াছড়ি! স্টার জলসার আসছে নতুন সিরিয়াল রহস্যময়ী ঠাকুমা

মা হারা মেয়ে চিনি (Chini)। বাবা পেশায় ড্রাইভার। মামা-মামির কাছে বড় হওয়া চিনির কপালে দিনরাত জোটে গালমন্দ। গল্পে নায়িকা জাতিস্মর। মাঝেমধ্যেই আগের জন্মের ঘটনা চোখের সামনে ভেসে ওঠে তাঁর। আর এই ‘পূর্ব জন্ম’ রহস্যের হদিস লুকিয়ে রয়েছে গল্পের নায়কের বাড়িতেই। ঘটনাক্রমে নায়কের বাড়িতে এসে পড়ে সে। তারপর কী হয়? এই নিয়েই এগোবে সিরিয়ালের (Bengali Serial) গল্প।

চলতি মাসেই স্টার জলসায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘চিনি’। এই সিরিয়ালে প্রথম পর্ব থেকেই থাকবে আনকোরা রহস্যের গন্ধ। চিনি যখনই নায়কের বাড়িতে প্রবেশ করবে তখনই খই ছড়িয়ে পড়বে। আর চিনিও দেখতে পাবে অদ্ভুত সব জিনিস। আর তখনই নায়কের বড়মা চিনিকে দেখবে প্রথমবারের জন্য। আর দেখেই চমকে উঠবেন তিনি।

অনেকদিনের পরিচিত এ মুখ। তবে আশা করেননি এই মুখ তিনি আবার কখনও জীবনে দেখতে পাবেন। শুধু অবিকল মুখ নয়, ডানদিকের ভ্রুর পাশের কাটা দাগটাও হুবহু মেলে বহু বছর আগের দেখা সেই মেয়েটির সঙ্গে। চমকের সঙ্গে সঙ্গে নায়কের বড়মার মুখে ফুটে ওঠে আতঙ্ক আর বিভীষকা। চিনিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন তিনি।

তবে কী এমন কোনো ঘটনা লুকিয়ে রয়েছে তাঁর স্মৃতির মণিকোঠায়? যা প্রকাশ্যে এলেই বিভীষকাময় হয়ে উঠবে বড়মার জীবন? কোন সত্যি থেকে পালাতে চাইছেন তিনি? আর কোন সত্যিই বা লুকাতে চিনিকে তাড়িয়ে দিতে হচ্ছে বড়মার? এইসব প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। ১৫ই জানুয়ারি থেকে রাত ১০.৩০ -এর স্লটে সম্প্রচারিত হবে বহুল প্রতীক্ষিত এই ধারাবাহিক।

আরও পড়ুনঃ বেবি বাম্প নিয়ে নার্সিংহোমে কাঁদো কাঁদো রাণী, দুর্জয়কে খুঁজতে এসে অনিশাকে উচিত শিক্ষা দিল সে

chini grand maa

স্টুডিও পাড়া সূত্রে খবর, আগের জন্মে নায়ক-নায়িকার প্রেমের পরিণতি পায়নি এই দজ্জাল বড়মার জন্যই। চিনির মৃত্যুর পিছনে হয়ত হাত হয়েছে এই বড়মা। এই ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী সোহাগ সেন। গল্পের নায়ক সোমরাজ একজন ডাক্তার। দীর্ঘদিন পর পছন্দের নায়ককে ছোট পর্দায় দেখতে উচ্ছ্বসিত সোমরাজের অনুরাগীরা।

Back to top button