আসছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস! জলসার বর্ষসেরা ধারাবাহিকের খেতাব পেল কোন ধারাবাহিকটি? জানলে দিল খুশ হবে আপনার

বর্তমানে টলিপাড়ায় ভোটের রেশ। এই ভোটের মাধ্যমেই দর্শক সিদ্ধান্ত নেবে ২০২৩ সালের সেরা ধারাবাহিক কোনটি। এই ভোটের জন্য প্রথমে স্টার জলসার (Star Jalsha) সমস্ত ধারাবাহিক ও জি বাংলার (Zee Bangla) সমস্ত ধারাবাহিকের নাম আলাদা আলাদা ভাবে দেওয়া থাকে। দর্শকরা ভোট দিয়ে নিজের পছন্দের ধারাবাহিককে এগিয়ে নিয়ে যান। পরবর্তী পর্যায়ে দুই চ্যানেলের যে ধারাবাহিক সবথেকে বেশি এগিয়ে থাকে, তাদের মধ্যে চলে লড়াই। এই ভাবেই দর্শক বেঁছে নেন বর্ষসেরা ধারাবাহিকটিকে।

বর্তমানে এই ভোটের প্রথম পর্যায়ের ফলাফল হাতে পাওয়া গেছে। ফলাফল অনুযায়ী, স্টার জলসার সমস্ত ধারাবাহিকগুলির মধ্যে পঞ্চম স্থান অধিকার করেছে মাতৃভক্ত ‘রামপ্রসাদ’। তারা মা ও রামপ্রসাদের প্রচারিত কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিকটি। রামপ্রসাদের প্রাপ্ত ভোট সংখ্যা ৪২৬টি।

এই ভোটে চতুর্থ স্থান অধিকার করেছে ‘সন্ধ্যা তারা’। দুই বোনের স্বার্থত্যাগের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটির প্রাপ্তু ভোট সংখ্যা ৬৩৯। ভোটের খেলায় তৃতীয় স্থান অধিকার করেছে ‘গীতা এলএলবি’। এক মহিলা উকিলের অপরাধীদের ঘোল খাওয়ানোর কাহিনী বেশ মন কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিকের প্রাপ্ত ভোট সংখ্যা ১০৬৫।

ভোটে দ্বিতীয় স্থান অধিকার করেছে সবার পছন্দের ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। অনুরাগের ভক্তরা মনে করেছেন প্রিয় ধারাবাহিকের ক্ষেত্রে প্রথম স্থানে থাকা উচিত ছিল এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের প্রাপ্ত মোট ভোট সংখ্যা ১৪৯১। বর্তমানে এই ধারাবাহিকটি জলসার টিআরপি লিস্টেরও দ্বিতীয় স্থানে বিরাজমান।

আরও পড়ুন: দুজনেই দেবের নায়িকা! একজন অহংকারী! অন্যজন বাস্তববাদী! সৌমীতৃষা নাকি শ্বেতা বাংলা টেলিভিশনের কোন অভিনেত্রী আপনার পছন্দের?

এই ভোটে প্রথম স্থান অধিকার করেছে জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’। সংসার সামলে, বাচ্ছা সামলেও যে একটি মহিলা নিজের স্বপ্নপূরন করতে পারে, সেই গল্প নিয়েই জলসার পর্দায় এসেছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রাপ্ত ভোট সংখ্যা ৩৪৭৯। এরপর আগামী সপ্তাহে দেখা যাবে এই ভোটের দ্বিতীয় পর্যায়ের ফলাফল।

Back to top button