New vs Old Serial: নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরতে হচ্ছে পুরনোকে! বন্ধের পথে প্রধান চ্যানেলের এই জনপ্রিয় ধারাবাহিক

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) ব্যতীত কালার্স বাংলাতেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়।বর্তমানে বাংলা টেলিভিশনে ধারাবাহিক বন্ধের জোয়ার লেগেছে। টেলিপাড়ায় গুঞ্জন ফের বন্ধ হতে চলেছে একটি নতুন ধারাবাহিক।

এটা প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই কিছুদিন আগে বন্ধ হয়ে গেছে বিভিন্ন জনপ্রিয় সবধারাবাহিক যেমন যমুনা ঢাকি, পিলু, আয় তবে সহচরী, আলতা ফড়িং, মাধবীলতা, সাহেবের চিঠির মতো একাধিক ধারাবাহিক!

গল্প শেষ হওয়ার আগেই খারাপ টিআরপির জন্য বন্ধ হয়ে গেছে বহু ধারাবাহিক। টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই! তিনমাস কিংবা সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে সমস্ত ধারাবাহিক। জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। একটা সময় কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তাই বেড়েছে কম্পিটিশন।

জানা গেছে, এবার বন্ধ হতে চলেছে আরও একটি জনপ্রিয় ধারাবাহিক। তবে এবার কালার্স বাংলায়। এই চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘ইন্দ্রানী’ দর্শকদের অন্যতম প্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ছিল। অসমবয়সী প্রেমের এই গল্পের ভিন্নতা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের মনে। আর এবার জানা গেছে এই ধারাবাহিকই বন্ধের পথে। ইতিমধ্যেই শেষ হয়ে গেছে ওই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং। জানা যাচ্ছে ওই স্লটে এপ্রিল মাস থেকে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘রামকৃষ্ণা।’

Colors Bangla

উল্লেখ্য, ‘ইন্দ্রানী’ ধারাবাহিকের মধ্য দিয়েই দীর্ঘ সাত বছর পর ছোটপর্দায় কামব্যাক করেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। দর্শকরা বিভিন্ন সময় অঙ্কিতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন। আর ইন্দ্রানী’র চরিত্রে তাঁর অসামান্য অভিনয় ফের দর্শকদের মুগ্ধ করেছে। এই ধারাবাহিকে অঙ্কিতার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা রাহুল গঙ্গোপাধ্যায়। অঙ্কিতার সঙ্গে দারুন সঙ্গত দিয়েছিলেন তিনি। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল তাঁদের দুজনের বয়সের মধ্যকার পার্থক্য অনেকটাই। কিন্তু সেই পার্থক্য ঘুচে গেছে ভালোবাসায়। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয় ইন্দ্রানী ও আদিত্যর বিয়ে। আর জানা যাচ্ছে ভালোবাসার এই জয় দিয়েই শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

Back to top button