Solanki Roy: গাঁটছড়া ছাড়তে চলেছেন খড়ি ওরফে শোলাঙ্কি! হঠাৎ হ‌ইচ‌ই ভক্তমহলে

বাংলা টেলিভিশনে চলা দীর্ঘমেয়াদি দুই ধারাবাহিক হল স্টার জলসার(Star Jalsha) গাঁটছড়া(Gaatchora) ও জি বাংলার(Zee Bangla) মিঠাই(Mithai)। আর এই দুই ধারাবাহিক‌ই এবার সরছে বলে গুঞ্জন। জানা গেছে, আসন্ন ধারাবাহিক ‘রামপ্রসাদ’কে জায়গা করে দিতেই নাকি এবার সরছে জলসার অন্যতম সফল ধারাবাহিক ‘গাঁটছড়া'(Gaatchora)।

এই ধারাবাহিক তিন ভাই আর তিন বোনের গল্প।খড়ির চরিত্রে শোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে খুব অল্প সময়ের মধ্যেই। সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি। সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতির। যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দুজনে। কিন্তু বর্তমানে ভালো হয়ে গেছে দুজনেই।

এই ধারাবাহিক রয়েছে আরও একটি জুটি। বনি ও কুণালের। দু’জনেই দুই পরিবারের কনিষ্ঠ সন্তান। একে অপরকে ভালবাসলেও তাঁরা কখনই নিজেদের ভালোবাসার কথা বলে উঠতে পারত না। এই পরিস্থিতিতে বনির বিয়ে ঠিক হয়। অন্যদিকে কুণালেরও বিয়ে ঠিক হয় পেখমের সঙ্গে। আর বনির জন্য বাড়ি থেকে পাত্র ঠিক করা হয় তার জুনিয়র ইন্সপেক্টর বীরচন্দ্রকে। কিন্তু অনেক কষ্ট করে ঋদ্ধি, খড়ি, দ্যুতি, রাহুল সবাই মিলে কুণালের সঙ্গেই বনির বিয়ে দেয়। অর্থাৎ মধুরেন সমপয়েৎ হয়।

Solanki Roy: অভিনেত্রী হতে চাননি শোলাঙ্কি, 'খড়ি' কতটা পাল্টে দেয় তাঁর জীবন - tollywood actress solanki roy opens up on her on screen character khori | TV9 Bangla
তবে এই গাঁটছড়া ধারাবাহিকে কিন্তু চমকের অভাব নেই। এর মধ্যেই গুঞ্জন ছড়িয়েছে যে বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। গৌরব ও শোলাঙ্কির রসায়ন‌ই এই ধারাবাহিকের মূল আকর্ষণ। কিন্তু এবার গুঞ্জন বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। জানা গেছে, আগামী ৩১শে মে চ্যানেলের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে শোলাঙ্কি। আর তিনি এই চুক্তি রিনিউ করতে চান না। আসলে অন্য বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে অভিনেত্রীর। আর সেই কারণেই তিনি ধারাবাহিক থেকে সরে দাঁড়াতে চাইছেন।

বিগত বেশ কিছু দিন ধরেই অবশ্য গাঁটছড়ার টিআরপি নিম্নমুখী। আর তাই খড়ি এই শো ছাড়লে নতুন খড়িকে চ্যানেল আনবে কিনা! সেই খড়িকে দর্শক মেনে নেবে কিনা সেইসব নিয়ে অনেক প্রশ্ন রয়েছে। নাকি এই ধারাবাহিক শেষ করেই দেওয়া হবে তা নিয়ে এখন তুঙ্গে জল্পনা।

Back to top button