Bangla Serial

এক লালনকে নিয়ে টানাটানি ফুলঝুরি এবং চড়ুইয়ের! কিন্তু লালনের আসল বউ দেখতে ভীষণ সুন্দরী, দেখুন তার বউয়ের ছবির ঝলক

আমাদের টলিপাড়ায় অনেক কাপলের গল্প শোনা যায়। অনেকেই তারকা দম্পতি আবার অনেকেই অন্যান্য ব্যাকগ্রাউন্ড থেকে বিলং করেন।শক্তপোক্ত দম্পতির কথা আমরা শুনেছি ঠিকই কিন্তু টলিপাড়ায় কতজন সেটা মেন্টেন করেন সেটা হাতে গুনে বলা যাবে।

টলিপাড়ার এমন অনেক নায়ক আছে যারা বাস্তবে বিবাহিত। মহিলারা এদের উপর ক্রাশ খেলেও এদের কিছু করার নেই। এই যেমন বর্তমানে স্টার জলসার অরিন্দম রায়ের উপর ক্রাশ খাচ্ছেন সকলে কিন্তু অরিন্দম রায় অর্থাৎ কৌশিক সেনের কিন্তু অনেক বড় ছেলে রয়েছে তাকে আমরা সকলেই চিনি অভিনেতা ঋদ্ধি সেন, এবং তার স্ত্রী রেশমী সেনকেও অভিনয় করতে দেখেছি।

এছাড়া স্টার জলসার আরো এক নায়ক এর উপর অনেকেই কিন্তু ক্রাশ খেয়ে আছে কিন্তু বাস্তবে যে তিনি বিবাহিত সেটা অনেকে জানেন না। বর্তমানে টিআরপি রেটিংয়ের সেরা সিরিয়াল ধূলোকণার লালনের কথা বলছি।লালন অর্থাৎ ইন্দ্রাশিষ রয় কিন্তু বাস্তব জীবনে বিবাহিত তবে তার স্ত্রী গ্ল্যামার ওয়ার্ল্ডের নন।কিন্তু তার স্ত্রীর সঙ্গে গ্ল্যামার ওয়ার্ল্ডের সকলেরই বেশ পরিচয় হয়েছে সেটা তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Souravi Tarafdar (@souravi91)

ইন্দ্রাশিষ তার বউকে ভীষণ ভালোবাসেন এবং বউয়ের সঙ্গে অনেক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন। তার স্ত্রীর নাম সৌরভী তরফদার এবং তিনি রেডিও মিরচিতে কাজ করেন। গত বছর 16 ই জানুয়ারি দুজনের রেজিস্ট্রির মাধ্যমেa বিয়ে হয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দুজনেই। সৌরভীকে দেখতে বেশ সুন্দরী। দুজনের মধ্যে বন্ডিংটা ও সেরা।

 

View this post on Instagram

 

A post shared by Souravi Tarafdar (@souravi91)

আমাদের পক্ষ থেকে রইল তার বিয়ের কিছু ছবি। জানি এই ছবিগুলো দেখে আপনাদের হার্ট ব্রেক হয়ে যাবে কিন্তু আমাদের লালন যতই সিরিয়ালে ফুলঝুরি কে ভালোবাসুক বাস্তবে কিন্তু সে ভালবাসে সৌরভীকেই।

 

View this post on Instagram

 

A post shared by Indrasish Roy (@indrasishroystories)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button