Balijhor: মহার্ঘ্যর জীবনে কমলিকার এন্ট্রি বিপাকে ফেলল ঝোরাকে! হিংসায় জ্বলে পুড়ে ছারখার! লোকে বলছে “বেশ হয়েছে আরো কর স্রোত স্রোত”

তারকা তৃণা সাহা ও কৌশিক রায়-এর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে। প্রথমদিন থেকেই ধারাবাহিকে মহার্ঘ্যর চরিত্র অর্থাৎ কৌশিক রায় দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে ওঠে। ধারাবাহিকে মহার্ঘ্য খুবই ভালো মনের মানুষের পরিচয় দিয়েছেন। অপরদিকে নায়িকা ঝোরার উপর একটু অসুন্তুষ্টি প্রকাশ করে।

কারণ মহার্ঘ্য তার সঙ্গে ভালো ব্যবহার করলেও সে মহার্ঘ্যর সঙ্গে খুবই খারাপ ব্যবহার করতে থাকে। খড়কুটোর পর একই সঙ্গে এই জুটিকে আবার দেখা গেল এই ধারাবাহিকে। যদিও এখনও জানা যায়নি, ধারাবাহিকের আসল নায়ক কে? কারণ এদের দুজনের সাথে লিড রোলে আরও একজন অভিনয় করছেন, যিনি হলেন ঝোরার প্রেমিক ইন্দ্রাশিস রায়।

এবার ধারাবাহিকে এন্ট্রি নিল নতুন এক চরিত্র কমলিকা। এই নতুন চরিত্র আসার পরই ঝোরার স্বভাবে এল পরিবর্তন। নায়িকা তৃণা সাহা অর্থাৎ ঝোরা ভালোবাসে ইন্দ্রাশিস রায় অর্থাৎ স্রোতকে। এদিকে ঝোরার বাবা নিজের সহযোগী অর্থাৎ মহার্ঘ্যর সঙ্গে ঝোরার বিয়ে দিয়েছেন। বিয়ের আগে মহার্ঘ্যর সঙ্গে ঝোরার ভালো সম্পর্ক থাকলেও বিয়ের পর সেটা পুরো তিক্ততায় ভরে যায়। বাবার কথায় বিয়ে করলেও মহার্ঘ্যকে স্বামী বলে মানে না ঝোরা।

May be a close-up of 2 people, people standing and outdoors
এবার মহার্ঘ্যর জীবনে কমলিকা আসতেই ঝোরা মহার্ঘ্যর মূল্য অনুভব করে। যা দেখে খুব খুশি হয় দর্শকরা। বিয়ের দিনই ঝোরা জানায় একবছরের মধ্যে সে মহার্ঘ্যকে ডিভোর্স দিয়ে স্রোতকে বিয়ে করবে। আর এই শর্তে রাজি হয়েছে মহার্ঘ্যও। কিন্তু এতকিছুর পরও স্রোত ঝোরার সঙ্গে বাজে ব্যবহার করছে। তার মনে হচ্ছে ঝোরা তাকে ভুলে যাবে আর মহার্ঘ্যর সঙ্গেই সংসার করবে।

এবার ধারাবাহিকে কমলিকা আসতে গল্পের মোড় অন্যদিকে ঘুরল। এক দর্শক এ প্রসঙ্গে একটি পোস্টে লেখেন, “কি ঝোরা??? এবার কর, স্রোত স্রোত স্রোত স্রোত স্রোত স্রোত স্রোত স্রোত স্রোত,, বেশ হয়েছে কমলিকার কারণে মহার্ঘ্যর মূল্য বুঝতে পারছে ঝোরা,,,আরো বেশি কথা বলে যাক কমলিকা,, আমি ভীষণ খুশি কমলিকা আসায়,,,কমলিকার মতো একটা মানুষের খুব প্রয়োজন ছিল গল্পে “।

Back to top button