Bangla Serial

Sean Banerjee: আবার পর্দায় আসছেন শন ব্যানার্জি! এসে গেল টিজার! মিস করবেন না…

কয়েক মাস ধরে একের পর এক নতুন ধারাবাহিক আনছে স্টার জলসা। কিন্তু এই নতুন ধারাবাহিক গুলি কোন স্লটে আসবে তা প্রকাশ্যে আনা হচ্ছে না। আর তাই নিয়ে রীতিমতো চিন্তিত হয়ে পড়ছেন দর্শকরা। তার কারণ বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় পিছিয়ে পড়া ধারাবাহিকগুলি নতুন হলেও তা বন্ধ করে দেওয়া হচ্ছে। টিআরপি কমে গেলে সেই ধারাবাহিক শেষ করে সেই জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে। আবার একবার নতুন একটি ধারাবাহিক নিয়ে আসতে চলেছে স্টার জলসা।

প্রথমে ‘বাংলা মিডিয়াম’ এবং তারপরে ‘পঞ্চমী’ ধারাবাহিকের আগেই প্রমো দেখানো হয়েছে চ্যানেলের তরফ থেকে। এবার সুরিন্দর ফিল্মস প্রযোজনার হাত ধরে আরো একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। যার নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে এই নতুন সিরিয়ালের একটি অ্যানিমেশন টিজার প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আচমকাই এই টিজার রিলিজ করে স্টার জলসা। এর আগে দর্শকরা এই নতুন ধারাবাহিক আসার খবর আঁচ করতে পারেনি।


অ্যানিমেশন টিজার দেখে যা বোঝা যাচ্ছে বিংশ শতাব্দীতে স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপট নিয়েই এই ধারাবাহিকের গল্প তৈরি হবে।এই অ্যানিমেশন ভিডিওতে ভয়েজ ওভারে শোনা যাচ্ছে, বিংশ শতাব্দী, ‘সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে, এরই মাঝে গড়ে ওঠা দস্যীপনা আর ভালবাসার গল্প, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।’আর যা থেকে বোঝা যাচ্ছে ঐতিহাসিক প্রেক্ষাপটে আরও একটি দুর্দান্ত রোমান্টিক গল্প নিয়ে আসতে চলেছে স্টার জলসা।


তবে এই অ্যানিমেশন টিজারটি থেকে জানা যায়নি সিরিয়ালের মুখ্য চরিত্রে কাদের নেওয়া হয়েছে। কিন্তু ভিডিওটিতে নায়কের চিত্রিত ছবি দেখে অনেকেই মনে করেছেন যে নায়কটি হতে চলেছেন শন ব্যানার্জি। যাকে দর্শক এর আগে দেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’ মুখ্য চরিত্রে। কয়েক মাস আগে এই ধারাবাহিক সম্প্রচার হওয়া শেষ হয়েছে। কিন্তু দর্শকদের চাহিদা ছিল যে আবার তাদের প্রিয় জুটি শন এবং সৃজলাকে ফিরিয়ে আনতে হবে।

Best&WorstOf2020: Can't wait to breathe and roam around without restrictions in 2021: Sean Banerjee - Times of India
কিন্তু নতুন সিরিয়াল আসার খবরে শনের ভক্তরা খুশি হয়ে গেছে , তারা রীতিমতো উৎসাহিত। তবে এখনো পর্যন্ত জানা যায়নি যে নায়িকার চরিত্রে কে রয়েছে এবং শন আদেও নায়কের চরিত্রে অভিনয় করছেন কিনা! পুরোটাই ভক্তদের অনুমান মাত্র। তবে একঘেয়ে সাংসারিক কুটকাচালি গল্প থেকে বেরিয়ে আবার একবার ঐতিহাসিক প্রেক্ষাপটে সিরিয়াল আসার খবরে রীতিমতো খুশি বাংলা টেলিভিশনের দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button