Bangla Serial

মিঠাইয়ের বেস্ট ফ্রেন্ড আসতে চলেছে মন ফাগুনে! মিলির বয়ফ্রেন্ড হয়ে নতুন মুখের এন্ট্রি, অভিনেতাকে দেখে চক্ষুচড়কগাছ নেটিজেনদের, জানুন কী ঘটাবে সে

সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই কিন্তু এই প্রতিবেদনের টপিক মিঠাই নয়, মিঠাইয়ের বেস্ট ফ্রেন্ড। মিঠাই এর যে দুজন বেস্ট ফ্রেন্ড আছে তাদেরকে আমরা মিঠাইয়ের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখে থাকি। তাদের মধ্যে একজন পরিচিত অভিনেতা যার নাম সায়ক চক্রবর্তী।তবে এই সায়ক কে নিয়ে কিছুদিন আগে বিতর্ক হয়েছিল তার কারণ সায়ক নাকি মিঠাইয়ের কথাতে আদৃতকে সোশ্যাল মিডিয়াতে অপমান করেছিল।

সেই নিয়ে অনেক জলঘোলা হয়েছে তবে পরবর্তীকালে এই বিতর্ক ধামাচাপা পড়ে যায়।কিন্তু বর্তমানে আরেকবার নতুন করে বিতর্ক উঠতে পারে কারণ মিঠাই এর বেস্ট ফ্রেন্ড সায়ক কে আমরা এবার দেখতে পেতে চলেছি মন ফাগুনে। অর্থাৎ জি বাংলার মিঠাই এর বেস্ট ফ্রেন্ড আসছে স্টার জলসার মন ফাগুনে যেখানে ঋষি আর পিহুর প্রসঙ্গে মিঠাই আর সিদ্ধার্থের সবসময় তুলনা চলে।

মিলি বয়ফ্রেন্ড সার্থক হিসাবে এন্ট্রি নেবে সায়ক চক্রবর্তী। কিছুদিন আগেই তিনি একটি স্ক্রিপ্ট এর পাতা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় তখন থেকেই আন্দাজ পাওয়া গেছিল তিনি মন ফাগুনে আসতে চলেছেন। অনেক নেটিজেনই সেজন্য বলছেন যে এই জন্যই বোধহয় সায়ক আদৃতকে ঠোকা মেরেছে সোশ্যাল মিডিয়ায়।

আজকের এপিসোডে আমরা দেখতে পাব মিলির বয়ফ্রেন্ড সার্থক মিলিকে ফোন করে বলবে, তুমি যদি আজকে আমার সঙ্গে দেখা না করো তাহলে কিন্তু আমি ঋষিকে সব সত্যি বলে দেবো।তখন মিলি ভয়ে তার সঙ্গে দেখা করতে যাবে কিন্তু মাঝখানে চলে আসবে ঋষি আর তাকে দেখে চমকে যাবে মিলি। ঋষি কি সার্থককে দেখে ফেলবে? সেটা জানতে গেলে আপনাকে দেখতে হবে মন ফাগুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button