বিজয়া মাঠানের অভিনয় দেখে কপালে হাত বাড়ির সবার! অভিনয়ের তালিম নিচ্ছে সন্ধ্যার শ্বশুরবাড়ি?

দুই বোনের গল্প নিয়েই ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। সন্ধ্যা ও তারা দুই বোন। একে অপরকে খুব ভালবাসে দুজন। প্রেম বা প্রাণ, বোনের জন্য সব ত্যাগ করতে পারে দুই বোন। ইতিপূর্বে আমরা দেখেছি, বোন তারা যাকে ভালোবাসত, সেই আকাশনীলের সম্বন্ধ হয় দিদি সন্ধ্যার সঙ্গে।

সন্ধ্যাও তারার মনের খবর না জানায়, আকাশনীলের ছবি দেখে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে। তবে তারা জেনে যায় তাঁরই প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে সন্ধ্যার। আর মনে প্রাণে সন্ধ্যা পছন্দ করতে শুরু করেছে আকাশনীলকে। তারা প্রেম ভেঙে দেয় দিদির কথা ভেবে। যদিও এসবের কিছুই সে জানায় না সে আকাশনীলকে। গল্প এগোতে থাকে ঢিমেতালে। তারপরই চঞ্চল্যকর বদল।

সন্ধ্যাতারা ধারাবাহিকে চমকপ্রদ মোড়। এসেছে নতুন চরিত্র। তাঁর আসার সঙ্গে সঙ্গেই সিরিয়ালের গল্প মোড় নিয়েছে অন্য মাত্রায়। গল্পে এসেছে সন্ধ্যার হারিয়ে যাওয়া দিদি। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোনালী চৌধুরী। জনপ্রিয় এই অভিনেত্রীকে ফের পর্দায় দেখতে উচ্ছসিত ভক্ত মহল।এই মুহূর্তে, সন্ধ্যার গোটা পরিবার তালিম নিচ্ছে নাটকের। নাটকের পরিচালক সন্ধ্যা।

কয়েকদিন আগে এই মুহূর্তে, জি বাংলায় ফুলকি-র সঙ্গে টিআরপি-তে জোরদার টক্কর চলছে সন্ধ্যাতারার। দুটি ধারাবাহিক একই দিন থেকে যাত্রা শুরু করলেও,বরাবরই এগিয়ে থাকে ফুলকি। তবে এবার কোমর বেঁধে উঠে পড়ে লেগেছে সন্ধ্যাতারাও।

আরও পড়ুনঃ আসছে স্টার জলসায় নতুন সিরিয়াল শেফ নাম্বার ১! কোন স্লট?

এই মুহূর্তে, ধারাবাহিকে প্রতি পর্বেই থাকছে নতুন নতুন চমক। থাকছে টান টান উত্তেজনা। গত সপ্তাহেই টিআরপি-তে বেশ ভালোই ফল করেছিল সন্ধ্যাতারা। তবে এই সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করতে পারেনি এই ধারাবাহিক। স্লট নিয়ে সমস্যা না থাকলেও, সেরা দশে জায়াগা করে নিয়েছে সন্ধ্যাতারা।

Back to top button