আসছে স্টার জলসায় নতুন সিরিয়াল শেফ নাম্বার ১! কোন স্লট?

বছর অন্তে বাংলা টেলিভিশনে (Bengali Television) অজস্র ধারাবাহিকের ভিড়। আজ এই ধারাবাহিক আসছে, তো কাল অন্য। বন্ধও হচ্ছে একাধিক নতুন পুরোনো ধারাবাহিক। ভিন্ন ভিন্ন প্রজেক্টের হাত ধরে কখনও ফিরছেন পুরনো অভিনেতারা, আবার কখন‌ও ফিরছেন নতুনরা। টিআরপিই এখন রাজা। যে ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকবে, সেই ধারাবাহিকই টিকবে। এটাই দস্তুর। আর তাই বড়সড় তারকা নিলেও, ধারাবাহিকের টিআরপি রেটিং যদি পারফর্ম করতে না পারে তাহলেই বন্ধ হয়ে যাবে ধারাবাহিক।

আর নতুন ধারাবাহিক নিয়ে আসার এই লড়াইয়ে বাংলা বিনোদনের চ্যানেলগুলিকে টেক্কা দিয়েছে স্টার জলসা। তবে কম যায়না জি বাংলাও। তারাও আনছে একের পর এক নতুন ধারাবাহিক। তবে স্টুডিও পাড়া সূত্রে খবর, স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘কথা’।

বাংলা টকিসের প্রযোজনায় নতুন এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-কে। এই সিরিয়ালে নায়িকার চরিত্রের নাম থাকবে কথা। আর নায়িকার নাম অনুসারেই ধারাবাহিকের নাম হয়েছে কথা। ধারাবাহিকের নায়ক অর্থাৎ সাহেব ভট্টাচার্য একজন শেফ। এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে। পেশাগত ভাবে সে একটি নামজাদা হোটেলের শেফ।

তবে ‘কথা’ নামটি প্রোডাকশন হাউসের দেওয়া। চ্যানেলে তরফ থেকে নামের কনফার্মমেশন এখনও আসেনি। তাই প্রয়োজনে ধারাবাহিকের নামও বদলে যেতে পারে। যেমনটা হয়েছিল বাংলা মিডিয়ামের ক্ষেত্রে। প্রযোজনা সংস্থার ‘সহজ পাঠ’ নামটি বদলে নাম দেওয়া হয় ‘বাংলা মিডিয়াম’।’তুতে’ ধারাবাহিকের প্রথমে নাম ছিল ‘পরী’।

আরও পড়ুনঃ খেলনা বাড়ি’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ- এর পর ফের বন্ধের মুখে জনপ্রিয় ধারাবাহিক

আর দিন কয়েকর মধ্যেই শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক। বাংলা টকিজের পরবর্তী ধারাবাহিকটিও আসতে চলেছে খুব শীঘ্রই। সেই সিরিয়ালের অন্যান্য চরিত্রের কাস্টিংও চলছে জোর কদমে। এই মুহূর্তে অবশ্য চ্যানেল ও প্রযোজনা দুজনের তরফ থেকেই এই ধারাবাহিক নিয়ে স্পিক টি নট। তবে আগামী সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ধারাবাহিকের সম্প্রচার।

Back to top button