যতই টিআরপি কাঁপাক দীপা-জগদ্ধাত্রী, আসলে সেরা অভিনেত্রী সন্ধ্যা! এতো কম সময়ে অন্বেষার এতো বড় সাফল্যে গর্বিত ভক্তরা

তিনি বাঙালি দর্শকদের অন্যতম পছন্দের অভিনেত্রী। জি বাংলা পরবর্তী আপাতত এই অভিনেত্রীর দেখা মিলেছে স্টার জলসার পর্দায়। এই মুহূর্তে সন্ধ্যাতারা (Sandhyatara) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরাকে (Annwesha Hazra)। প্রিয় অভিনেত্রী আবারও ফিরছেন ছোট পর্দায় ফেরায় দারুণভাবে উচ্ছ্বসিত অন্বেষার ভক্তরা।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে অন্বেষা ফের একবার মন জিতে নিয়েছেন বাঙালি দর্শকদের।‌ জি বাংলার এই পথ যদি না শেষ হয় পরবর্তী অন্বেষার এই ধারাবাহিকটিও কিন্তু ভীষণ রকমের সফল হয়েছে। সেইসঙ্গে অন্যান্য অভিনেতারা তো রয়েছেন‌ই সেইসঙ্গে রয়েছে এই ধারাবাহিকের উত্তেজনাপূর্ণ গল্প ।

প্রসঙ্গত উল্লেখ্য, গত সপ্তাহে আবারও টিআরপি তালিকায় কামাল করে দিয়েছে এই ধারাবাহিকটি। ধামাকাদার পারফরম্যান্সের কারণে টিআরপি তালিকায় প্রথম তিনে উঠে এসেছে এই ধারাবাহিকটি। দর্শকদের কাছে মারাত্মক রকমের জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিকটি। আবার‌ও একবার অন্বেষা হাজরার দারুণ অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

বলা ভালো, দুর্দান্ত অভিনয়ের জন্য এবার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিকের নায়িকা দীপা, জগদ্ধাত্রী ধারাবাহিকের জ্যাসকে হারিয়ে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন এই অভিনেত্রী।‌ বাংলার শ্রেষ্ঠত্বের সেরা স্বীকৃতি সম্মান জিতে নিয়েছেন এই অভিনেত্রী। আর অন্বেষার এই সাফল্যে দারুণ খুশি তার অনুগামীরা।‌

আরও পড়ুনঃ দেবীপক্ষের আগে অসুর বধ! ত্রিশূল তুলে ভাসুর অভিষেকের পায়ে গেঁথে দিল তুঁতে! তুলকালাম প্রোমো

অন্বেষা, কর্ম জগতে বহুবার ধাক্কা খেয়েছেন। বহু চরিত্র থেকে বাদ পড়েছেন। এমনকী কাজে ঢুকে গিয়েও তাকে বের করে দেওয়া হয়েছে। কিন্তু ভেঙে পড়ার মানসিকতা কোনদিনই ছিল না অভিনেত্রীর। কেঁদেছেন, আঘাত পেয়েছেন কিন্তু নিজে লড়াই করে ঘুরে দাঁড়িয়েছেন। করে দেখানোর মানসিকতা তার মধ্যে ছিল সব সময়। আর জেদে ভর করেই আজ দর্শকদের মনে রাজত্ব করছেন অন্বেষা হাজরা‌।

Back to top button