দেবীপক্ষের আগে অসুর বধ! ত্রিশূল তুলে ভাসুর অভিষেকের পায়ে গেঁথে দিল তুঁতে! তুলকালাম প্রোমো

বেশ কয়েকমাস আগে শুরু হয়েছে ধারাবাহিক তুঁতে (Tunte)। টিআরপির লড়াইয়ে ব্যর্থ হলেও উত্তেজনার অভাব নেই এই ধারাবাহিক ঘিরে। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি এই মুহূর্তে বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকদের একাংশের কাছে কিন্তু দারুণ রকমের জনপ্রিয়তাই পেয়েছে।

টিআরপি তালিকায় মারাত্মক কোন‌ও কামাল দেখাতে না পারলেও এই ধারাবাহিকটি কিন্তু শুরু থেকে দর্শকদের কাছ থেকে মিশ্র সাফল্য পেয়েছে। এই ধারাবাহিকের গল্প, গল্পের গতির কারণে অনেক দর্শকই এই ধারাবাহিকটি দেখতে ভালোবাসেন। নায়িকা তুঁতের লড়াই তাদের আকৃষ্ট করে।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে যেমন গ্রাম বাংলায় শাড়ির শিল্পকে তুলে ধরার প্রয়াস দেখানো হচ্ছে তেমন‌ই একজন শিল্পীর নিজের শিল্পকে প্রতিষ্ঠা করার লড়াইয়ের গল্প‌ও দেখানো হচ্ছে। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরেফিন ও অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত।

একজন ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে লাহিড়ি ম্যানসনে পা রেখেছিল তুঁতে (Tunte)। রঙ্গনদের বাড়িতে এসে শুরুতে পরিস্থিতির শিকার হয়ে সে কাজের লোকে পরিণত হয়। পরবর্তীতে সে হয়ে ওঠে লাহিড়ী পরিবারের ছোট ছেলে রঙ্গনের বউ। সে দেখেছে রঙ্গনের দাদা অভিষেক বিভিন্ন রকম অন্যায় কাজকর্মের সঙ্গে যুক্ত।

এমনকি মিথ্যা প্রতিবন্ধকতার ভান করে সে হুইলচেয়ার ঘুরে বেরায়। আর নিজের এই ঘটনার জন্য দায়ী করে রঙ্গনকে। আর দাদার এই অবস্থার জন্য নিজেকে দায়ী করতে থাকে রঙ্গন। যদিও অভিষেকের এই মিথ্যার মুখোশ ছিঁড়ে দিয়েছে তুঁতে।

আরও পড়ুনঃ রাস্তার ভাতের হোটেল থেকে সোজা সিনেমার হিরোইন! শ্রাবন্তী, শুভশ্রী, মিমিদের সঙ্গে এবার তালিকায় ‘স্মার্ট দিদি নন্দিনী’

আর এবার প্রকাশ্যে এসেছে তুঁতের তুলকালাম করা প্রোমো। যেখানে দেখা যাচ্ছে ত্রিশূল নিয়ে অভিষেকের দিকে তেড়ে যাচ্ছে তুঁতে। সে মুখে বলছে এতদিন অভিষেক রঙ্গনের নামে মিথ্যা অপবাদ দিয়ে মিথ্যা প্রতিবন্ধকতার নাটক করে হুইলচেয়ারে ঘুরে বেড়াত। এবার সে সত্যিকারেই হুইল চেয়ারে ঘুরবে। এই বলে তার পায়ে ত্রিশূল গেঁথে দেয়। যন্ত্রনায় চিৎকার করে ওঠে অভিষেক। কী হবে এবার?

Back to top button