অঙ্কনের প্রথম বউকে একেবারে হাতে নাতে ধরলো সন্ধ্যা, ধামাকাদার পর্বে এবার দর্শকদের সন্ধ্যা জমাবে ‘সন্ধ্যাতারা’

‘সন্ধ্যা তারা’ (Sandhya tara) স্টার জলসার (Star jalsha) একটি লোকপ্রিয় ধারাবাহিক। দুই বোনের গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছিল এই ধারাবাহিকটি। সন্ধ্যা, যে নিজের সংসার টানার জন্য মাঠে ঘাটে ঘুরে কাজ করে। আর তারা, একজন মেধাবী পরুয়া সে কলকাতায় থেকে পড়াশোনা করে।

পরবর্তীকালে দেখা যায়, সন্ধ্যা ও তারা একই ছেলের প্রেমে পরে। আর সেখান থেকেই শুরু হয় দুই বোনের স্বার্থ ত্যাগের কাহিনী। এই ধারাবাহিকটি নিজের নিজস্বতার জন্য দর্শকদের কাছে অত্যান্ত জনপ্রিয়।

আরো পড়ুন: জলসার পর্দায় ‘চারুলতা’ হয়ে জিতে নিয়েছিলেন দর্শকদের মন! কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী পায়েল রায়? এখন কি করছেন এই অভিনেত্রী ?

আগামী পর্বে দেখা যাবে আকাশের ফোনে ললিতার কথা শুনে ফেলে সন্ধ্যা। আর তারপর থেকে ভাবতে থাকে যে তারা আর অঙ্কন নাম দুতই তার খুব চেনা। এতা ভাবতে ভাবতে সে খেয়াল করে যে ফোনের ওই পাশে যে কথা বলছিল, সে বলেছিল যে আজই অঙ্কনের প্রথম বউ এখানে আসবে।

নিজের বুদ্ধিকে কাজে লাগিয়ে সন্ধ্যা ভাবে যে, তাদের ওখানে কাউকে আসতে হলে তাকে প্রথমে বাস স্টপে নামতে হবে। তাই সে ভাবে যে সে যদি বাস স্টপে যায় তাহলে সে অঙ্কনের প্রথম বউকে হাতে নাতে ধরতে পারবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাই, সে বাইক নিয়ে সবার চোখের আড়ালে রওনা দেয় বাস স্টপের জন্য। সেখানে পৌঁছে সন্ধ্যা দেখে যে ঈশ্বর আর অঙ্কনের বউ একসঙ্গে দাঁড়িয়ে কথা বলছে। এই দৃশ্য দেখে সন্ধ্যা মনে মনে ভাবে যে এইবার সে হাতে নাতে ধরবে অঙ্কনের প্রথম পক্ষের বউকে।

Back to top button