ললিতার কথা শুনে স্মৃতি ফিরল সন্ধ্যার! ভয়ে কাঁটা আকাশ ও মাঠান! দারুণ উত্তেজনা সন্ধ্যাতারায়

‘সন্ধ্যা তারা'(sandhya tara) ধারাবাহিকটি বর্তমানে জলসায় রাজ করছে। সময়ের সঙ্গে ধীরে ধীরে বেড়েছে এই ধারাবাহিকটির চাহিদা। এই ধারাবাহিকটি শুরু হয়েছিল দুই বোনের স্বার্থ ত্যাগের কাহিনী নিয়ে। এখন স্টার জলসার(star jalsha) সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে এটি অন্যতম।

এই ধারাবাহিকটির শুরুর দিকে আকাশ নীলের সঙ্গে তারার ভালবাসার সম্পরক্র দেখান হয়। তারপর দেখা যায় মায়ের কথায় বাধ্য হয়ে সন্ধ্যাকে বিয়ে করতে রাজি হয় আকাশ। পরবর্তীকালে, আস্তে আস্তে সন্ধ্যার প্রেমে পরে আকাশ।

আরো পড়ুন: ভিলেন হয়ে শাস্তি পাচ্ছে মিশকা! এদিকে অপরাধ প্রমাণিত হওয়ার পরেও বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে ময়ূরী! শাস্তি দেওয়ার দাবি দর্শকদের

এই ধারাবাহিকে বর্তমান পর্বগুলিতে দেখা যায়, সন্ধ্যার স্মৃতি চলে গিয়েছে। আর অন্যদিকে, মা হতে চলেছে সন্ধ্যা। এমন অবস্থায় সন্ধ্যা নিজের স্মৃতি ফিরে পেতে একেবারেই মরিয়া হয়ে উঠেছে। সে বারংবার মাঠান ও আকাশের কাছে অনুরোধ করে তারা যেন তার স্মৃতি ফেরত পেতে তাকে সাহাজ্য করে।

এমন সময় নীল কথা দেয় যে সে সন্ধ্যার স্মৃতি ফিরতে সাহাজ্য করবে। আর অন্যদিকে, মাঠান ভাবতে থাকে, যদি সন্ধ্যার স্মৃতি ফিরে আসে তাহলে যে সব থেকে বেশি কষ্ট পাবে সন্ধ্যাই। এ দিন নীলের অনুপস্থিতির সময় নীলের সেল ফোনে কল করে ললিতা।

অন্যদিকে, নীলের গলার আওয়াজ না শুনেই নিজের কথা বলতে শুরু করে ললিতা। ললিতা বারবার তার কথার মধ্যে তারা ও অঙ্কনের নাম নিতে থাকে। আর সন্ধ্যার সেটা শুনে মনে হয়, যে সে এই তারা আর অঙ্কনের নাম এর আগেও শুনেছে। সে হয়তো চেনে তাদের। বিশেষত অঙ্কনের নাম তো সে অবশ্যই এই আগে শুনেছে। এতা তার চেনা নাম। কিন্তু তাতেও কিছুতেই সে মনে করতে পারে না যে এরা কারা। তাই সে মনে মনে ভাবতে থাকে যে, এই অঙ্কন আর তারাকে সে খুঁজে বের করবেই।

Back to top button