ভিলেন হয়ে শাস্তি পাচ্ছে মিশকা! এদিকে অপরাধ প্রমাণিত হওয়ার পরেও বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে ময়ূরী! শাস্তি দেওয়ার দাবি দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। সূর্য-দীপাকে আলাদা করতে সক্ষম হয়েছে মিশকা। এই মুহূর্তে, দুজনের মধ্যে চলছে সন্তানদের কাষ্টডি দখলের আইনি লড়াই। কিন্তু এই ঠান্ডা লড়াইয়ের মধ্যেও দীপা আর সূর্যকে পুরোপুরি আলাদা করতে তাদের সন্তান রূপাকে খুনের চেষ্টা করেছে মিশকা। আর গল্পে নতুন টুইস্ট আসতেই উচ্ছ্বসিত দর্শক মহল।

অন্যদিকে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। ঝড়ঝঞ্ঝা কাটিয়ে কাছাকাছি মেঘ আর নীল। ডিভোর্স হওয়ার আগেই সিদ্ধান্ত বদলেছে তারা। নীল-মেঘের সম্পর্কের অবনতির জন্য দায়ী রূপ আর ময়ূরী। আর তাই প্রেস মিট ডেকে রূপের এই কুকীর্তির কথা ফাঁস করেছে গিনি। গিনি আর জিষ্ণুর তৎপরতায় রূপকে ধরেছে পুলিশ। এখন রূপের একমাত্র গন্তব্য জেল।

আরো পড়ুন: অর্জুনের ঘাড়ে দোষ চাপিয়ে মিশকাকে নির্দোষ প্রমাণের চেষ্টা উকিলের! উপযুক্ত জবাবে চুপ করালো দীপা! আসছে উ’ত্তে’জক পর্ব

একাধারে, রূপাকে গাড়ির ধাক্কা দিয়ে কাঠগড়ায় দাঁড়িয়ে মিশকা। গোটা সেনগুপ্ত পরিবার চায় মিশকার উচিত শিক্ষা হোক। এই মুহূর্তে, মিশকার কেস আদালতের বিচারাধীন। দীপা মরিয়া হয়ে প্রমাণ করার চেষ্টা করছে রূপাকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে খুন করার চেষ্টা করেছে মিশকা। মিশকার হাজতবাস এড়ানো পথ আর খোলা নেই বললেই চলে। শুধু রূপার জ্ঞান ফেরার অপেক্ষা। জ্ঞান ফিরলেই মিশকার বিরুদ্ধে সাক্ষ্য দেবে সে।

Anurager Chhowa - Watch Episode 403 - Will Mishka Kill Deepa? on Disney+ Hotstar

অন্যদিকে, ময়ূরী ঘর শত্রু বিভীষণ হয়েও পাড় পেয়ে যাচ্ছে বারবার। শুরু থেকে বোনের ঘর ভাঙার ষড়যন্ত্রতো বটেই! দিনকয়েক আগের এত কেলোর কীর্তিতে সবরকম সাহায্য করেছে সে। কিন্তু উপযুক্ত প্রমাণ না মেলায় গিনি আর মিনি পুলিশে দিয়েছে শুধু রূপকেই।

Icche Putul | Ep - 34 | Mar 16, 2023 | Best Scene 1 | Zee Bangla - YouTube

এহেন ঘরশত্রু বিভীষণ ময়ূরী কবে শাস্তি পাবে এই নিয়ে ধারাবাহিকপ্রেমীদের মধ্যে জল্পনা তুঙ্গে। নেট মহলের ফ্যান ক্লাবগুলোতে জল্পনা মিশকা শাস্তি পাচ্ছে। কিন্তু ময়ূরী পিঠ দেওয়ালে ঠেকবে কবে? ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের অনুরাগীরা চান ময়ূরী এবার শাস্তি পাক।

Back to top button