ওভার কনফিডেন্ট রূপের এবার ভয় পাওয়ার পালা! নিজেদের অপকর্ম স্বচক্ষে দেখতে হাজির রূপ ময়ূরী!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি বাঙালিকে আকৃষ্ট করে রেখেছে সেই ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) ।ধারাবাহিকটির এক বছর অতিক্রান্ত। আর দীর্ঘ এই সময়ে এই ধারাবাহিকটি কিন্তু একশ্রেণীর বাঙালি দর্শককে দারুণ রকম ভাবে মনোরঞ্জন করে গেছে। আর সেই কারণেই আজও টিআরপি তালিকায় এই ধারাবাহিকের নম্বর বেশ ভালো।

উল্লেখ্য, হয়তো এই মাসের শেষের দিকেই বন্ধ হয়ে যাবে ইচ্ছে পুতুল। গুঞ্জন, আশঙ্কা তেমনটাই। তবে শেষের মুখে দাঁড়িয়েও কিন্তু দারুন ব্যাটিং করছে এই ধারাবাহিকটি। এই বাংলা ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব‌ই কিন্তু দারুণ রকম ভাবে জমজমাট।

বিশেষ করে এই কদিনের পর্ব তো অসামান্য হতে চলেছে। কারণ রূপ ময়ূরীর শাস্তি পর্ব দেখানো হবে এবার এই ধারাবাহিকে। মেঘকে অপদস্থ করে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল রূপ আর ময়ূরী। আর এবার তাদের শাস্তি পাওয়ার পালা। রূপ ময়ূরীর আসল মুখোশ খুলে দিয়েছে গিনি। আর এবার প্রকাশ্যে তাদের হতে হবে অপমানিত।

আরো পড়ুন: মন ভাঙল অর্জুনের! ভালবাসা মানে দীপার কাছে শুধুই ‘জীবনের অপচয়’, দীপার মুখে এই কথা শুনে কষ্ট পেল অর্জুন

গিনি আর নিল ঠিক করে যে মিডিয়ার জন্য আজ মেঘের এত বড় সর্বনাশ হতে বসেছিল সেই মিডিয়ার হাত ধরেই মুখোশ খুলে দেবে তারা রূপ এবং ময়ূরীর। মিডিয়াকে দিয়েই আবার মেঘের সম্মান ফিরিয়ে আনবে তারা। মিডিয়ার সবার সামনে ফুটে উঠবে দোষীদের আসল চেহারা। আর এই কাজে রাজি হয়ে যান মেঘের বাবা অনিন্দ্য বাবু।

আর বাবার কথা শুনে প্রেস কনফারেন্সে যেতে রাজি হয়ে যায় মেঘ‌ও। তবে এই বিষয়ে ময়ূরী ভয় পেলেও বিন্দুমাত্র বিচলিত হয়না রূপ। এতটুকুও ভয় না পেয়ে রূপ ময়ূরীকে বলে সেও কাল ওখানে থেকে সবটা দেখবে। কিন্তু রূপ এখন‌ও বুঝতে তার এই ওভার কনফিডেন্সের বেলুন শীঘ্রই ফুটো হয়ে যাবে। ‌ দেখতে ভুলবেন না আজকের পর্ব।

Back to top button