দু‘সংবাদ! টলিপাড়া থেকে চিরকালের মতো বিদায় নিলেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী! জানলে মন খারাপ হবে

বিনোদন পর্দা মানেই লাইটস, ক্যামেরা, অ্যাকশন। এখানে প্রায়শই আসে নানা পরিবর্তন। এই জমকালো দুনিয়ায় প্রায় যুক্ত হয় নতুন মুখ। আবার সময়ের সঙ্গে সঙ্গে মিলিয়ে যায় অনেকেই। এই নিয়মেই চলে বিনোদন দুনিয়া। শুধু বলিউডেই নয়, বরং এই একই ঘটনা ঘটে টলিপাড়ায়ও। ইতিমধ্যেই অনেক অভিনেত্রী যুক্ত হয়েছেন অভিনয়ে। জি বাংলা থেকে স্টার জলসা, সান বাংলা থেকে কালার্স বাংলার নানান ধারাবাহিক মাতিয়ে রাখছেন তারা।

সম্প্রতি অভিনয়ে সঙ্গে যুক্তি হয়েছেন অঙ্কিতা মল্লিক, অঙ্গনা রায়, অভিকা মালাকার, স্বস্তিকা ঘোষ, হিয়া মুখার্জী, দেবযানী মন্ডল, তিতিক্ষা দাস, শালিনী ভট্টাচার্য প্রমুখ অভিনেত্রী সম্প্রতি যুক্ত হয়েছেন অভিনয়ে। তবে সম্প্রতি অভিনয় জগতে পা রেখেও তারা দ্রুতই জিতে নিয়েছে দর্শকদের মন। এনাদের মধ্যে অনেকেরই ধারাবাহিক রাজত্ব করছে টিআরপি তালিকায়। যেমন জগদ্ধাত্রী, ফুলকি, নিম ফুলের মধু, গীতা LLB এবং অনুরাগের ছোঁয়া এইমধ্যেই দখল করেছে টিআরপি তালিকায় তাদের স্থান।

তবে যেমন নতুন অভিনেত্রী এসেছেন তেমনই অনেক অভিনেত্রীই বিদায় নিয়েছেন অভিনয় জগৎ থেকে। তাদের মধ্যে অনুতম নাম সঞ্চারী দাস, রুশা চ্যাটার্জী, মোনালিসা পাল সরকার, ঈশানি দাস প্রমুখ। তাদের অসাধারণ অভিনয় করার শর্তের কেউ বিবাহের কারণে, তো কেউ বেছে নিয়েছেন অন্য পেশা। নানা কারণে তারা বিদায় নিয়েছেন অভিনয় জগত থেকে।

আরো পড়ুন: অপেক্ষার তর স‌ইল না! কালরাত্রিতেই ফুলসজ্জা হয়ে গেল নীল-মেঘের! রোম্যান্সে ভরপুর পর্ব আসছে

তবে এবারও নাম উঠে আসল একজন জনপ্রিয় অভিনেত্রীর। তবে এবার সেই তালিকাতেই নাম লিখিয়েছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জী। সোহিনী তার অভিনয় শুরু করেছেন ২০১৮সালের ধারাবাহিক প্রথম প্রতিশ্রুতির মাধ্যমে। তারপর তারপর লৌকিক না অলৌকিক, মহাপীঠ তারাপীঠ, শ্রীময়ী এবং উরণ তুবড়িতে অভিনয় করেছিলেন তিনি। উরন তুবড়ি ধারাবাহিক থেকেই তিনি পেয়েছিলেন জনপ্রিয়তা।

Sohini Banerjee | Uron Tubri Actor Sohini Banerjee post a special message for love of her life dgtl - Anandabazar

তবে ধারাবাহিক ছাড়াও তিনি অভিনয় করেছেন কে তুমি নন্দিনী সিনেমায় এবং একেন বাবু ওয়েব সিরিজে। তবে এবার তিনি পাকাপাকিভাবে বিদায় নিলেন অভিনয় থেকে। সম্প্রতি তার প্রেমিক জয়সূর্য গুপ্তর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন এই টলি অভিনেত্রী। স্বামী লন্ডন বাসী এবং ওখানেই কর্মরত হওয়ায় পরিকল্পনা মতোই স্বামীর সঙ্গে বিদেশে পাড়ি দিলেন সোহিনীও। ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে এইটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন “আমার নতুন জীবন।”

তবে তিনি আদৌ কি ফিরবেন কখনও অভিনয় জগতে? সে বিষয়ে এখনও কিছুই জানাননি তিনি। তবে হয়তো তিনি ফিরবেন না এরকমটাই জানা যাচ্ছে, তার আগামী জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। তিনি তার বৈবাহিক জীবন সুখে কাটান এই কামনা করি।

Back to top button