অপেক্ষার তর স‌ইল না! কালরাত্রিতেই ফুলসজ্জা হয়ে গেল নীল-মেঘের! রোম্যান্সে ভরপুর পর্ব আসছে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। অনেক ঝড়ঝঞ্জার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসে মেঘ এবং নীল কিন্তু বিয়ের সময় ঘটে বিপত্তি। মধুমিতা অনেক চেষ্টা করে ময়ূরীকে বিয়ের থেকে দূরে রাখার কিন্তু নেকলেস আনার নাম করে রূপের কাছ থেকে বন্দুক নিয়ে চলে আসে ময়ূরী। সে চেয়েছিল মেঘকে একা ডেকে গুলি করবে তাকে কিন্তু বিয়ের মণ্ডপে মেঘকে দেখে চমকে যায় ময়ূরী।

সে দেখে নীলের সঙ্গে বিয়ে হচ্ছে মেঘের। দুজনেই খুশি এবং তাদের পরিবারও। মেঘকে খুশি থাকতে দেখে এবং নীলও সঙ্গে দেখে রেগে যায় ময়ূরী। ভাবতে থাকে তার পরিবার এবং মেঘ মিলে ষড়যন্ত্র করে নীলের সঙ্গে তার বিয়ে ঠিক করেছে। সেই কথা ভাবতেই হিংসায় জ্বলে যায় ময়ূরী। ব্যাগ থেকে বন্দুক বার করে গুলি করে মেঘকে। তবে তাকে গুলি করতে দেখে নেয় মধুমিতা।

মেঘ গুলির আওয়াজে অজ্ঞান হয়ে যায় এবং মধুমিতা লালকে বলে পুলিশে ফোন করতে। পুলিশ এসে ধরে নিয়ে যায় ময়ূরীকে। অনিন্দ্য বাবু চেষ্টা করে পরে তাকে কম শাস্তি দেওয়ার কিন্তু কোনও লাভ হয়না। মেঘ চলে আসে নীলের বাড়ি এবং সকলেই সে জন্য খুশি। গিনি এবং লালের বোন বসে থাকে মেঘের সঙ্গে। ওদিকে নীলও অপেক্ষা করতে থাকে বাথরুমে। সে ভাবতে থাকে কখন সকলে বেরিয়ে যাবে আর সে মেঘের সঙ্গে সময় কাটাবে।

কিন্তু সকলেই চলে গেলেও ঠাম্মি থেকে যায় ঘরে। ঠাম্মিকে না যেতে দেখে অধৈর্য্য হয়ে যায় নীল। ঠাম্মি যাচ্ছে না দেখে মেঘ ঠাম্মিকে ইশারা করতে থাকে বাথরুমের দিকে। ঠাম্মি বুঝে যায় নীল বাথরুমে লুকিয়ে আছে।দরজা খুলে নীলকে দেখে তিনি বলেন সে এখানে কি করছে কালরাত্রিতে। নীল বলে তার শরীর ভালো না তাই সে বাথরুমে আসে। সেই কথায় ঠাম্মি বলেন তিনি বাথরুমে যাবেন।

তখন মেঘকে একা পেয়ে ফুসফুস করে কথা বলতে শুরু করে নীল। তারপর তাকে জড়িয়ে ধরে। তখনই চলে আসে ঠাম্মি চলে আসলে লজ্জা পেয়ে যায় মেঘ। আর নীল তখন ঠাম্মিকে বলে “তুমি কি আমায় ভালোও বসতে দেবে না” সেই কথা শুনে হেসে ফেলে ঠাম্মি। তাহলে কি মনে হচ্ছে আপনাদের এবার কি সুখে শান্তিতে থাকতে পারবে নীল? কালরাত্রিতেই কি হয়ে যাবে মেঘ এবং নীলের ফুলসজ্জা?

Back to top button