অনিশার ষড়যন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে ফের কাছাকাছি দুর্জয়-রাণী! নিজের পাতা ফাঁদেই পড়ল অনিশা! খুশি দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রাণী’ (Tomader Rani) ধারাবাহিকে (Bengali Serial) চলছে টান টান উত্তেজনা। অনিশার সঙ্গে রাত কাটানো নিয়ে তুমুল অশান্তি লেগেছে দুর্জয় আর রাণীর মধ্যে। রাণী ঠিক করেছে সে আর কিছুতেই দুর্জয়ের সঙ্গে এক ঘরে থাকবে না। সে যা করছে তা বরদাস্ত করার মত নয়। এ ভুলের ক্ষমা হয় না। এদিকে, সমানে দরজা ধাক্কাতে থাকে দুর্জয়।

রাণীর সঙ্গে কথা বলতে চায় সে। কিন্তু রাণীতো সবটা নিজের চোখেই দেখে এসেছে।তারপর আর কি বলার আছে দুর্জয়ের? এসব হট্টোগোল শুনে উঠে আসে শুক্লা। রাণীকে বলে, দুর্জয় যখন কথা বলতে চাইছে, তখন সে এড়িয়ে যাচ্ছে কেন? কথা না বললে তো সমস্যার সমাধান সম্ভব নয়। তাই তারা যেন আর ঝামেলা না করে ঘুমিয়ে পড়ে।

আরো পড়ুন: ছেলের জন্য দুধ গরম করতে গিয়ে আ’গু’নে ঝ’ল’সে গিয়েছিলেন! মা মহুয়া রায়চৌধুরীর মৃ’ত্যু’র পর কেমন আছেন তাঁর একমাত্র ছেলে গোলা?

অপরদিকে, রীতমের মুখে অনিশার কুকীর্তির কথা শুনে বিরক্ত হয় দেবু। ভাবতে পারে না দুর্জয় রাণীর সঙ্গে এমনটা করতে পারে। রীতম বুঝেছে রাণী আর দুর্জয়কে দূরে সরাতে তৎপর অনিশা। নিশ্চয়ই এমন কিছু ঘটেছে যা দুর্জয়ের অগোচরের বাইরে। তাই রীতম ঠিক করে সে আজ রাতে দুর্জয়ের সঙ্গে ঘুমোবে আর দেবু ঘুমোবে রাণীর সঙ্গে।

এরপর হয় দৃশ্য বদল। রাণী কিছুতেই দুর্জয়ের সঙ্গে থাকতে চায় না। সে ঘর থেকে বাইরে এলে শুনতে পায় পিঙ্কি বৌদি ফোনে অনিশার সঙ্গে কথা বলছে। খানিকটা পরিষ্কার হয় রাণীর কাছে। নিশ্চয়ই এই দুজন মিলে কোনো কলকাঠি নেড়েছে। পিঙ্কি বউদির কান থেকে রাণী ফোন কেড়ে নিয়ে অনিশাকে বলে, তাকে আর দুর্জয়কে হাজার চেষ্টা করেও আলাদা করতে পারবে না অনিশা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিকে, অনিশাকে উত্তেজিত হয়ে ফোনে কথা বলতে দেখে গুপ্তাজি জিজ্ঞেস করে হয়েছে টা কী? অনিশা জানায়, রাণী তাঁকে আর দুর্জয়কে এখনো সন্দেহ করে। তখন গুপ্তাজি বলেন, এই ফাঁকে অনিশার সঙ্গে বিয়েটা সেরে ফেলতে চান গুপ্তাজি। এতেই সকলের মধ্যে ভুল বোঝাবুঝি মিটবে। কিন্তু অনিশা তো গুপ্তাজিকে নয়, দুর্জয়কে বিয়ে করতে চায়।

Back to top button