সূর্য নয়! অর্জুনকেই বাবা মেনে নিয়ে মায়ের দায়িত্ব তুলে দিল রূপা

দীপার উপর দিয়ে একটার পর একটা ঝড় বয়ে যাচ্ছে। প্রথমে বিবাহ বিচ্ছেদ, তারপর রূপার গাড়ি দুর্ঘটনা বা সূর্যের হারিয়ে যাওয়া আর এখন রূপার বিরল অসুখ। সব মিলিয়ে বেশ টান টান উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে।

সূর্যর হারিয়ে যাওয়ার সিদ্ধান্ত তছনছ করেছে দীপার জীবন। মেয়ে অসুস্থ। তার চিকিৎসার জন্য চাই কোটি কোটি টাকা। আর এখনই পিঠ বাঁচিয়ে, বিবেক দংশনে বিদ্ধ হয়ে পাড়ি দিয়েছে অজানার উদ্দেশ্যে। দীপার যখন আসলেই সূর্যকে দরকার তখন আর পাশে নেই দীপা। তবে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় ধারাবাহিকটি চতুর্থস্থানে জায়গা করে নিয়েছে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, মেয়েকে বাঁচাতে তৎপর হয়ে উঠেছে দীপা। বিরল রোগে আক্রান্ত রূপা। মেরুদণ্ডের নীচে একটি টিউমার আছে। যা মেরুদণ্ডে সব রস শুষে নিচ্ছে। ঠিকঠাক চিকিৎসা না মিললে পাঁচ ছয় মাস পর একটা অঘটন ঘটে যেতে পারে। আর এই সবের সবটাই জানে রূপা। তাই সে হিংসেকুটি ও তার মাকে নিয়ে চিন্তিত।

তার অবর্তমানে তার মা আর বোনকে দেখবে কে? এই চিন্তায় ঘুম উড়েছে ছোট্ট মেয়েটার। তাই অর্জুনের কাছে আবদার অর্জুন যেন তার মাকে বিয়ে করে। তার মা আর বোনের খেয়াল রাখে। এ কথা শুনে সায় দেয় সোনাও। সূর্য যাওয়ার পর রীতিমতো নিজের মনে করে দীপা আর তার দুই মেয়ের পাশে থাকছে অর্জুন। তাই ছোট্ট মেয়েটার মাথায় অর্জুনকে ‘ড্যাডি’ হিসেবে পাওয়ার আকাঙ্ক্ষা অত্যন্ত স্বাভাবিক।

অন্যদিকে সূর্য বিহারের কোন‌ও একটি প্রত্যন্ত গ্রামে মানুষের চিকিৎসা শুরু করেছে। তাকে খুঁজতে বিভিন্ন কাগজে বিজ্ঞাপন দিয়েছে দীপা। সেখানেই এক বাংলা কাগজে ‘সন্ধান চাই’ বিভাগে নিজের ছবি দেখে আগুনে ফেলে দেয়। এই মুহূর্তে সূর্য যেখানে আছে সেখানে কেউ বাংলা বোঝে না। তাই সূর্যের খোঁজও চলেনি। গা ঢাকা দিয়ে থাকছে সে।

Back to top button