শেষ হল দীর্ঘ দশ ঘণ্টার অস্ত্রোপচার! রূপার কথা জেনে গিয়ে ফের দীপার সাজানো সংসার ভাঙার পরিকল্পনা করছে ভিলেন সূর্য!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপি তালিকায় ভাল ফল না করলেও, এই মুহূর্তে চর্চার কেন্দ্রে এই ধারাবাহিক। রূপার জীবন সংগ্রামের কাহিনি জনপ্রিয় ধারাবাহিক প্রেমী মহলে। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দুই মেয়েকে নিয়ে জীবনের ঘানি টেনে চলেছে দীপা।

সূর্য চলে যাওয়ার পর একাধিক সংগ্রামের মুখোমুখি হয়েছে দীপা। ভেঙেছে কিন্তু মচকায়নি। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাবে, রূপার অপারেশন ১০০ শতাংশ সফল। বিরল রোগে আক্রান্ত ছিল রূপা। মেরুদণ্ডের নিচে এমন একটি টিউমার হয়েছিল যা মেরুদণ্ডের সব রস শুষে নিচ্ছে। বিদেশ থেকে ডাক্তার এনে সার্জারি করাতে হয়েছে রূপাকে। মেয়ের এই তীব্র অসুখে দীপার পাশে ছিল অর্জুন।

ইতিপূর্বে আমরা দেখেছি, রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে মিথ্যে বিয়ের নাটক করেছে দীপা আর অর্জুন। রূপার অপারেশন সফল হওয়া যেমন সুখবর। দীপার চিন্তার কারণও বটে। কি করে এই মিথ্যে বিয়ের নাটক সারাজীবন বয়ে বেড়াবে দীপা আর অর্জুন। আর যে মানুষটা তার মেয়ের জন্য নি:স্বার্থ ভাবে এতকিছু করেছে তার ঋণ কি ভাবে পরিশোধ করবে দীপা?

এদিকে রূপার অসুস্থতার খবর খানিকটা আঁচ করতে পেরেছে সূর্য। হাসপাতাল থেকে মেয়ের খবর না জানতে পেরে, সেনগুপ্ত ভিলায় হাজির হয়েছে সে। বাড়িতেও কাউকে না পেয়ে এক প্রকার বাধ্য হয়ে তবলাকে ফোন করে সূর্য। তবে এবার তবলা সূর্যের প্রতি নির্বিকার। সূর্যের করা কোনো প্রশ্নের উত্তর দিতে চায় না তবলা।

আরও পড়ুন: রাজি নয় কুটনি মা! নিম ফুলের মধুতে বর্ষাকে নিয়ে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল পিকলু! আসছে ধামাকা পর্ব

অনেক কাকুতি-মিনতি করতে থাকে সূর্য। জানায়, রূপার কি হয়েছে সে জানে না। রূপা বারবার হাসপাতালে আসে কেন? তবলা সাফ জানায়, দীপা বা সোনা-রূপা তার থেকে কোনো প্রত্যাশা রাখে না। আর খোঁজ নেওয়ার জন্য অনেক দেরি করে ফেলেছে সূর্য। আর সূর্য চাইলেও, অর্জুন-দীপার সংসার ছারখার হতে দেবে না তবলা। কারণ এতদিনে তার বোন যোগ্য সম্মান পেয়েছে।

Back to top button