রাজি নয় কুটনি মা! নিম ফুলের মধুতে বর্ষাকে নিয়ে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল পিকলু! আসছে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) চলে এসেছে নতুন চমক। বিয়ে হচ্ছে বর্ষার আর সেটা দেখে একদমই খুশি নয় পিকলু। যে বুঝতে পারে বর্ষাকে ছাড়া একদমই থাকতে পারবে না সে। তাই সে সিদ্ধান্ত নেয় বর্ষার সঙ্গে এই বিষয়ে কথা বলার। এদিকে গায়ে হলুদের পর স্নান করানো হয় বর্ষাকে। জলের মধ্যে বর্ষার চোখের জল লুকিয়ে গেলেও বর্ষার পরিস্থিতি সবটাই বুঝতে পারে পর্ণা। বর্ষাকে স্নান করানো হয়ে গেলে তাকে নিয়ে যাওয়া হয় ঘরে।

এদিকে ব্যাংক থেকে ফোন আসে অমিবাবুর কাছে। ব্যাংকের ম্যানেজার তাকে বলে গুপ্তর অ্যাকাউন্টে সমস্যা হয়েছে ব্যাংকে আসতে। সেই কথা শুনেই মেয়ের বিয়ে রেখে বেরিয়ে যায় অমিবাবু। কৃষ্ণা তাকে কোথায় যাচ্ছে জিজ্ঞাসা করলে তাকে বলেই বেরিয়ে যান অমিবাবু। অমিবাবুকে বেরিয়ে যেতে দেখে পর্ণা কৃষ্ণাকে জিজ্ঞাসা করে অমিবাবু কোথায় যাচ্ছেন। সবটা শুনে পর্ণার সন্দেহ হলে সেই তখনই বেরিয়ে যায় সেখানে থেকে।

এদিকে ব্যাংকে অমিবাবু পৌঁছালে তার মাথায় বন্দুক ঠেকিয়ে তাকে কম্পউটার খুলতে বলে রাঘব। কিন্তু সেই সময় চলে আসে পর্ণা। সুনিতাকে দিয়ে সে গ্রেফতার করায় রাঘব তার গুন্ডা সহ ব্যাংকের ম্যানেজারকে। কিন্তু যাওয়ার সময় রাঘব হুমকি দেয় সে পর্ণাকে ছাড়বে না। তারপর তাকে নিয়ে চলে যায় পুলিশ। অমিবাবু আর পর্ণা ফিরে আসে বাড়িতে। বাড়ি আসতেই কৃষ্ণা তাদের জিজ্ঞাসা করে কি হয়েছিল। সবটা শুনেই কৃষ্ণা বলে তার লোনটা পাস করাই উচিত ছিল। প্রাণের থেকে বড় কিছুনা।

কিন্তু অমিবাবু জানিয়ে দেয় তিনি প্রাণ থাকতে কোনও বেআইনি কাজ করবেন না।সেই কথা শুনেই চুপ হয়ে যায় কৃষ্ণা। বিয়ের কাজেও লেগে পড়ে পর্ণা। পর্ণাকে এত ছুটোছুটি করতে দেখে সৃজন তাকে বাধা দিয়ে বলে বেশি কাজ করতে না। অনেক লোক আছেন তারা করবেন কিন্তু পর্ণা যেন এত কাজ না করে তখন পর্ণা তাকে বলে তার কিছু হবে না। ওদিকে বর্ষার ঘরে চলে যায় রুচিরা। সে বর্ষার প্রশংসা করে বলে তাকে ভালো লাগছে।

আরও পড়ুন: জলসায় বিরাট খবর! ‘পদ্মজল’ ধারাবাহিক নিয়ে শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন ইচ্ছে পুতুলের মেঘ!

সেইসময়ই সেখানে চলে আসে পিকলু। পিকলুকে থাকতে বলে রুচিরা চলে যায় তার শাশুড়ির কাছে। পিকলু তখন ক্ষমা চেনে বর্ষাকে বলে সে বর্ষাকে ভালোবাসে এবং তার সঙ্গেই থাকতে চায়। সে তৈরি বর্ষার সঙ্গে পালিয়ে যেতে। সেই কথা শুনেই চমকে যায় বর্ষা। সে বলে অনেক দেরি হয়ে গেছে, অর্ণব চলে এসেছে, আত্মীয়স্বজন চলে এসেছে এখন সেটা সম্ভব হয় কিন্তু পিকলু জোর করতে থাকে বর্ষাকে। ওদিকে বর্ষাকে নিতে চলে আসে কৃষ্ণা আর পর্ণা। তাহলে কি মনে হয় আপনাদের পিকলু কি সত্যিই এবার পালাবে বর্ষাকে নিয়ে? নাকি ধরা পড়ে যাবে তারা, আর ধরা পড়লে কি করবে সবাই তাদের সঙ্গে? কি প্রতিক্রিয়া হবে পর্ণার?

Back to top button