সোনার পর এবার রূপার সঙ্গেও দূরত্ব বাড়ল সূর্যর, মিশকার কু’বুদ্ধিতে সব হারিয়েও চোখ খুলবে না সূর্যর?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। এককালের বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। শ্যামবর্ণা মেয়ের জীবন সংগ্রাম আর সূর্য-দীপা ও মিশকার ত্রিকোণ প্রেমের কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের। এই মুহূর্তে মিশকার ষড়যন্ত্রে বিয়ে ভেঙেছে সূর্য দীপার। মিশকার কুবুদ্ধিতেই দূরত্ব বেড়েছে সন্তানদের সঙ্গেও। ধারাবাহিকের পটভূমিতে চলছে টানটান উত্তেজনা।

বাবা-মাকে হরদম ঝগড়া করতে দেখে সোনা-রূপা বুঝতে পেরেছে তাঁদের মা বাবার সম্পর্ক ঠিক নেই। পচা আন্টির কথা শুনে শুনেই তাঁদের বাবা এখন দুষ্টু লোক হয়ে গিয়েছে। মাকে কষ্ট দেওয়াই বাবার যেন একমাত্র উদ্দেশ্য। কয়েকদিন আগেই অর্জুন আঙ্কেলের সঙ্গে মারপিট করাই বাকি রেখেছিল তাঁদের বাবা। এসব দেখে ছোট্ট রূপা বলে,”তুমি অর্জুন আর মাকে কেনো খারাপ খারাপ কথা বললে বাবা?”

মেয়ের মুখে এই কথা শুনে কষ্ট পায় সূর্য। বলে, “এখন তুমিও আমার দিকে আঙুল তুলছো রূপা মা?” রূপা বলে, “হ্যাঁ তুলছি, কারণ ভুলটা মা আর অর্জুন আঙ্কেল নয়, তুমি করেছ।” এই দৃশ্য নিয়ে জোর শোরগোল চলছে নেটমাধ্যমে।

‘অনুরাগের ছোঁয়া’র এক অনুরাগী লিখেছেন, ‘ছোটো থেকে রূপা যা যা দেখেছে, সেটাতো তোমারই জন্য। ছোটো থেকেই সবাই রুপাকে জিজ্ঞেস করেছে যে তাঁর বাবা কোথায়?সে কি অন্য কাউকে বিয়ে করেছে? তোর বাবা কি তোর মাকে ভালোবাসে না? তখন রূপার খুব কষ্ট হত।’

আরও পড়ুনঃ বছরের শুরুতেই জোড়া চমক! জলসার পরিবার অ্যাওয়ার্ডসের পাশাপাশি আসছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড

সেই সিরিয়াল প্রেমীর আরও সংযোজন,”আগে তুমি রূপার মাকে (দীপাকে) ভালোবাসতে, তাই রূপা ও তোমাকে ভালোবাসতো। এখন আর তুমি ওর মাকে ভালোবাসো না, তাই রূপাও আর তোমাকে ভালোবাসে না। রূপা এখানে এসেছে শুধুমাত্র হিংসেকুটিকে বাঁচাতে। কারণ সে এখানে আসলে ম*রে যাবে।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button