বছরের শুরুতেই জোড়া চমক! জলসার পরিবার অ্যাওয়ার্ডসের পাশাপাশি আসছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড  

গতবছর টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছিল জি বাংলার (Zee Bangla) ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ (Sonar Songsar Award)। শোনা গিয়েছিল, জি এর মতো স্টারেও খুব শীঘ্রই আসতে চলেছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ (Star Jalsha Paribhar Award)। চলতি বছরের শুরুতেই টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।

দর্শক দরবারে দারুন জনপ্রিয় এই অ্যাওয়ার্ড শো। বছর শেষের এই অনুষ্ঠানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শককূল। কবে টিভির পর্দায় নিজেদের পছন্দের নায়ক-নায়িকাদের অ্যাওয়ার্ড হাতে দেখতে পাবেন, তাই জন্যই অপেক্ষা করে থাকেন তারা। কোন সিরিয়াল, কোন পুরুস্কার জিতল তাই নিয়ে উৎসাহের অন্ত নেই।

গত বছর স্টার জলসায় সিনে অ্যাওয়ার্ড শো হবে হবে করেও হয়নি। প্রোমো শুট হয়ে গেলেও, শেষমেষ চূড়ান্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়নি। আইপিএলের দরুন কম টিআরপিই ছিল এরজন্যে একমাত্র দায়ী। সেই সময়ে শো এলে আখেরে লসে রান করত শো’টি। জানা যায়, প্রোমোতে ছিলেন স্টারের সব জনপ্রিয় সিরিয়ালের কলাকুশলীরাই।

তবে এ বছর পরিস্থিতি আলাদা। সূত্রের খবর ছিল, আগামী মাসের শুরুর সপ্তাহে জলসা পরিবার অ্যাওয়ার্ডস ও তৃতীয় সপ্তাহের শেষে সোনার সংসার অ্যাওয়ার্ডসের মূল অনুষ্ঠান শুটিং হতে চলেছে । তবে এবার আর গুজব নয়। স্টার জলসার পর্দায় সত্যিই ফিরছে জনপ্রিয় অ্যাওয়ার্ড শো ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪’।

সম্প্রতি প্রকাশ্যে এসেছিল ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪’র টিজার। টিজারে দেখা গিয়েছিল, বিয়ের কার্ড, গাছকৌটো আর শাখা-পলা। গত বছরের হয়রানির পর এবছর স্বমহিমায় পছন্দের শো’কে ফিরতে দেখে উচ্ছসিত সিরিয়াল প্রেমীরা।

Back to top button