দেবের প্রেমিকা প্রেগন্যান্ট! ছবি লুকিয়ে না রেখে রুক্মিণীর জন্মদিনেই সারপ্রাইজ দিলেন সুপারস্টার! সবাই বলছে ‘টুরু লাভ’

বাংলায় এখন আসতে চলেছে অনেকগুলো ব্যোমকেশ। এই চরিত্রটি বাংলার এমন একটি আইকনিক চরিত্র যে সমস্ত অভিনেতাই এখন ব্যোমকেশ হয়ে উঠতে চান। যদিও সাহিত্যপ্রেমী মানুষরা বিভিন্ন সময় এই নিয়ে আপত্তি জানিয়েছেন। বলা যায় ভীষণ রকমভাবে ব্যোমকেশকে সহজলভ্য করে তোলা হয়েছে।

এই মুহূর্তে বাংলায় ব্যোমকেশ আসতে চলেছে দুজনের হাত ধরে। বলা ভালো দুই পরিচালকের হাত ধরে। একজন সৃজিত মুখার্জি অন্যজন বিরসা দাশগুপ্ত। আর বিরসা দাশগুপ্তর ছবির ব্যোমকেশ হতে চলেছেন বাংলার নায়ক বাংলার সুপারস্টার দেব। এই প্রথমবারের মতো বাংলার আইকনিক গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে চলেছেন এই টলিউড অভিনেতা দেব। আর তাঁর বিপরীতে সত্যবতীর চরিত্রে অভিনেত্রী এবং তাঁর চর্চিত প্রেমিকা রুক্মিণী মৈত্র।

এই সিনেমায় অর্থাৎ ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিতে ‘সত্যবতী’কে দেখানো হবে অন্তঃসত্ত্বা হিসেবে। আর আজ ২৭ জুন, রুক্মিণীর জন্মদিনে প্রকাশ্যে এলো তাঁর সেই সত্যবতী লুক। আর তাঁর সৌজন্যে রয়েছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স।

এবং যথারীতি রুক্মিণীর এই লুক ভীষণ রকম প্রশংসিত হয়েছে দর্শকদের মাঝে।কপালে সিঁদুরের টিপ। রাঙানো সিঁথি। কোমর ছাপিয়ে যাওয়া চুল। তাঁতের শাড়ি অল্প গয়নায় অসামান্য লাগছিল ‘সত্যবতী’ রূপী রুক্মিণী। গর্ভবতী রুক্মিণীর এই রূপ মুগ্ধ করেছিল দর্শকদের।‌


আগামী ১১ই অগাস্ট মুক্তি পেতে চলেছে দেবের এই সিনেমা। বাংলা নববর্ষে এই ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। দেব-রুক্মিণীর প্রেম নিয়ে চর্চা দীর্ঘদিনের। তাঁরা কবে বিয়ে করবেন তা নিয়ে দীর্ঘদিনের জল্পনা ভক্তমহলে।উল্লেখ্য, জন্মদিনের এক দিন আগে রামকমল মুখোপাধ্যায়ের ‘বিনোদিনী’র ডাবিং শেষ হয়েছে। ডাবিং স্টুডিয়োতেই রুক্মিণীর জন্মদিন পালন করেন পরিচালক।

Back to top button