বৌদিকে জড়িয়ে ঘ’নি’ষ্ট সম্পর্কের ইঙ্গিত! “বৌদি বু’কে ঢললেও আমার সে’ক্স ওঠে না” বিস্ফোরক মন্তব্য অভিনেতা সায়ক চক্রবর্তীর

টলিপাড়ার ধারাবাহিকের জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ এই দুজনেই। তাদের অভিনয়ের কারণেই তারা জনপ্রিয় গোটা টলিপাড়া জুড়ে। কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেত্রীকে নিজের হিসেবে পছন্দ করেছিলেন অভিনেতা। নিজেই ঘটকালি করে বিয়ে দেন দাদার। তবে শুরু টলিপাড়াতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয় এই দেওর বৌদির জুটি। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রীতিমতো সেনসেশন অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chokroborty) এবং তার কুটনি বৌদি সুস্মিতা রায় (Susmita Roy)

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদ এবং কালার্স বাংলার ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা এবং অভিনেত্রী অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ব্লগ ভিডিও বানান সায়ক এবং তার কূটনী বৌদি সুস্মিতা। ফেসবুকে তাদের ভিডিও বেশ উপভোগ করেন নেট দুনিয়ায় মানুষরা। ফেসবুকে নানা মজার মজার বিষয়বস্তু নিয়ে ভিডিও বানান তারা দুজনেই। সায়কের মায়ের সঙ্গে বানানো ভিডিও যেন নেটপাড়ায় জনপ্রিয় তেমনই জনপ্রিয় সুস্মিতার অর্থাৎ তার কুটনি বৌদির সঙ্গে মানানো সায়কের ভিডিও।

নেটিজেনদের বেশ ভালোবাসা কুড়িয়েছেন তারা দুজনেই। তবে প্রশংসার পাশাপাশি সংখ্যালঘিষ্ঠ কিছু মানুষ অকারণেই নানা কুরুচিকর মন্তব্য করেছেন অভিনেতা সায়ক এবং তার বৌদি সুস্মিতাকে। সেই কারণেই এবার ক্ষোভে ফেটে পড়লেন সায়ক। গত সপ্তাহেই বৌদির সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি বৌদির কাছে অভিযোগ করেন একবছর আগে জুতো চেয়েও এখনও পাননি তিনি। এবার তাকে একটা বিশেষ উপহার দিতে হবে। তিনি এও বলেন “এবার আমি কুটনি বৌদির গলা কেটে উপহার নেবো।” ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই লক্ষাধিক মানুষ দেখেছেন সোশ্যাল মিডিয়ায়।

তারই মাঝে একজন নেটিজেন মহিলা কমেন্ট করে বসেন সোশ্যাল মিডিয়ায়। মহিলাটি লিখেছেন “গায়ে পড়ছ কেন ছোট ছেলেটার? সায়কের বউ তোমায় যোগ্য জবাব দেবে।” ফেসবুকে মহিলার এই কমেন্ট একেবারেই হজম করতে পারেননি সায়ক। সোশ্যাল মিডিয়ায় লিখে বসেন “কাকিমা বলছিলাম আপনারও তো বাড়িতে ভাই দেওর আছে। বৌদি মায়ের সমান হয়। একটা কাঁ’চা ভাষায় কথা বললাম ক্ষমা করবেন। বৌদি আমার পিঠ থেকে জ’ড়া’লো বা তার বুক আমার পিঠে ঠেকলো তাতে আমার সে’ক্স ওঠে না।”

আরো পড়ুন: ‘লবিবাজি করতে পারিনা তাই সিনেমায় ডাক পাইনা!’ দারুণ অভিনয়ে দর্শকদের মন জিতলেও ছোট পর্দায় আটকে থাকার রহস্য ফাঁস কৌশিক চক্রবর্তীর!

অভিনেতা এও লিখেছেন “সর্ম্পক কেমন হয় আমাকে যদি যেটা বুঝতে হয় বা আমার হবু বউকে বোঝাতে তার আগে আপনার উচিত নিজের চোখে চোখে কালো কাপড় বেঁধে রাখা। বৌদিকে নিয়ে এই প্রথমবার আমার ফেসবুকে এই ধরনের অশ্লীল মন্তব্য এলো। এই ধরনের মন্তব্য করে তারা নিজেদেরই নিকৃষ্ট মানসিকতার পরিচয় দিয়েছেন। বৌদি মায়ের সমান। এই ধরনের কথা যারা বলেন তাদের ভাই বা দেওর পাশে বসলে হয়নি যৌ’ন উদ্দীপনা জাগে।” অভিনেত্রীর এই মন্তব্যকে অনেক নেটিজেনরা সমর্থন করেছেন সোশ্যাল মিডিয়ায় । তাহলে এই বিষয়ে আপনাদের কি মত, অভিনেতা কি ঠিক করেছেন?

Back to top button