রূপের কথা না মানার শাস্তি! গিনির ন’গ্ন ভিডিও ছেড়ে দিল রূপ! এবার দুধর্ষ এপিসোড

জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ইচ্ছেপুতুল (Icche Putul)। এখন এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে হট ফেভারিট ধারাবাহিকে পরিণত হয়েছে। বাঙালি দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে ভীষণ রকম পছন্দ করেন। যত দিন যাচ্ছে এই ধারাবাহিকটি ততটাই বেশি আকর্ষণীয় হয়ে উঠছে। আর যে কারণে বাড়ছে দর্শক গ্রাহ্যতা।

আর যে কারণে এই ধারাবাহিক যাতে আরও ভালো পারফর্ম করতে পারে সেই দিকে নজর দিয়ে চ্যানেল কর্তৃপক্ষ এই ধারাবাহিকের দিন সংখ্যা চার দিনের বদলে সাত দিন করে দিয়েছেন। যে কারণে এই ধারাবাহিক যে এবার নিঃসন্দেহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে ঢুকে পড়তে পারে তা হয়ত সময়ের অপেক্ষা।

আগে এই ধারাবাহিকটি বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার বিপরীতে সম্প্রচারিত হতো। কিন্তু সেই জায়গা থেকে এই ধারাবাহিকটিকে সরিয়ে এনে এখন বিকেল সাড়ে ছটায় নিয়ে আসা হয়েছে। যার ফলে এবার থেকে আর সপ্তাহে ৪ দিন নয় বরং সপ্তাহের সাত দিন সম্প্রচারিত হবে ইচ্ছেপুতুল।‌ এই ধারাবাহিকের ভক্তদের কাছে এই ঘটনা নিঃসন্দেহে দারুণ।

বলাই বাহুল্য, এখন দুর্নিবার গতিতে ছুটছে এই ধারাবাহিকের গল্প। আর যা ভীষণভাবেই আকর্ষণীয়। রূপ গিনির গল্প এখন দর্শকদের আকর্ষণ করেছে। শুধুমাত্র বাবার সম্পত্তি পাওয়ার জন্য এই কাজ করেছে রূপ। বিয়ের পর থেকে এই রূপের হাতে অত্যাচারিত হয়ে চলেছে গিনি। সৌরনীলকে কাছে পাওয়ার জন্য মিথ্যের জাল বুনে ছিল ময়ূরী। আর সেই জালেই পড়ে যায় গিনি। মেঘের কথাকে বিশ্বাস না করে ময়ূরীকে অন্ধ বিশ্বাস করে রূপকে বিয়ে করে গিনি।

বাবাকে একটু সমঝে চলে রূপ। তার লক্ষ্য শুধুমাত্র তার বাবার সম্পত্তি। ছেলেকে বাগে আনতে তিনি ছেলেকে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন। আর এবার গিনিকে ব্যবহার করেই তার থেকে টাকা হাতাতে চায় রূপ। কিন্তু গিনি মুখের ওপর পারবে না বলে দেওয়ায় মায়ের সামনেই তার গলা টিপে ধরে রূপ। আবারও গিনির ওপর হাত তোলে সে। এরপর গিনি ঠিক করে ফেলে সে নিজের বাড়ি গিয়ে রূপের সমস্ত সত্যি জানিয়ে দেবে।

আরও পড়ুন: সূর্য, ঈশান নাকি দুর্জয়- সিরিয়ালের তিন হ্যান্ডসাম ডাক্তারের মধ্যে আপনার পছন্দের ডাক্তার কে?

এরপর মায়ের প্ররোচনায় রূপ লুকিয়ে গিনির স্নান করার ভিডিও, ছবি তুলে রাখে তাকে ব্ল্যাকমেল করবে বলে। এরপর সে আসে গিনির কাছে। আর সেইসব আপত্তিকর অসম্মানজনক ভিডিও দেখিয়ে বলে, “কাল যদি ওই বাড়িতে গিয়ে মুখ খোলো তাহলে এই ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাবে।” এই শুনে ভয় পেয়ে যায় গিনি। এবার কী করবে সে?

Back to top button