সূর্য, ঈশান নাকি দুর্জয়- সিরিয়ালের তিন হ্যান্ডসাম ডাক্তারের মধ্যে আপনার পছন্দের ডাক্তার কে?

বর্তমানে চ্যানেলে একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। নতুন নতুন ধারাবাহিকের জন্য একের পর এক বন্ধ হচ্ছে পুরোনো মেগা। বর্তমানে চ্যানেল টিআরপির দিকে বিশেষ নজর দিচ্ছে। আর তাই আগেকার মতো এখনকার ধারাবাহিকগুলো বেশি মাস ধরে চলছে না। তবে এরমধ্যেই কিছু ধারাবাহিক রয়েছে, যা শেষ হয়ে গেলেও মনের মাঝে দাগ কেটে গিয়েছে।

এরমধ্যে একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। ধারাবাহিকটি শেষ হওয়ার পর বহু মাস কেটে গিয়েছে। আর ঠিক এরকমই কিছু চলতি মেগা দর্শকমনে জয় করে নিয়েছে। তারমধ্যে একটি হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager chhowa)। ধারাবাহিকটি প্রথম থেকেই টিআরপি লিস্টে টপ করে আসছে। সম্প্রতি আরেকটি নতুন মেগা শুরু হয়েছে ‘তোমাদের রানী’ (Tomader Rani)।

নতুন ধারাবাহিক হলেও ধারাবাহিকের গল্প বেশ জমজমাট। টিআরপিতেও তাই এখনই ৬+ স্কোর করে চলেছে। অন্যদিকে ‘তোমাদের রানী’র প্রতিপক্ষে থাকা জি বাংলার (Zee Bangla) ‘গৌরী এলো’ (Gauri Elo) ও একসময় ব্যাপক টিআরপি দিত। কিন্তু বর্তমানে টিআরপি অনেকটাই কমে গিয়েছে। এই তিন ধারাবাহিকের মধ্যে সবচেয়ে মিল যেটা রয়েছে, সেটি হল তিন ধারাবাহিকের নায়কই হল ডাক্তার।

‘অনুরাগের ছোঁয়া’র সূর্য (Surjyo), ‘তোমাদের রানী’র দুর্জয় (Durjoy) ও ‘গৌরী এলো’র ঈশান (Ishan)- তিনজনেরই প্রফেশন হল ডাক্তার। তিন ধারাবাহিকের নায়ক-নায়িকার কেমিস্ট্রিও বেশ জমজমাট। নায়িকার পাশাপাশি নায়করাও দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে। ডাক্তার হিসাবে যদিও তিনজনই বেশ রাগী। আবার ভালো সময়ে তাদের মতো রোম্যান্টিক আর যেন একটাও দেখতে পাওয়া যায় না।

আরও পড়ুন: ‘বেস্ট ফ্রেন্ডকে গার্লফ্রেন্ড বানিয়ে নিলেন’! একদিকে সব প্রমাণ সূর্যের বিপক্ষে ওদিকে আজই দীপাকে গুলি করল মিশকা

এই মিশ্র স্বভাবের হ্যান্ডসাম ডাক্তারগুলি দর্শকদের খুব পছন্দ। সূর্য তো বহু নারীর ‘ড্রিম বয়’। তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনেক ভক্তরাই। অন্যদিকে অল্পবয়সী বিখ্যাত ডাক্তার দুর্জয়ের রোম্যান্টিকতা মন কেড়েছে অনেকের। তার চোখের নজর অনেকের থেকেই বেশ আলাদা। পাশাপাশি ঈশানকেও দর্শকরা অনেক ভালোবাসা দিয়েছেন। এবার আপনি বলুন আপনার এই তিন হ্যান্ডসাম ডাক্তারের মধ্যে কাকে পছন্দ?

Back to top button