Love Biye Aajkal: শ্রাবণের সঙ্গে সম্পর্ক ছিল অভির! জেনে গেল রোহিনী

স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। একেবারে অন্যধারার গল্প পেয়ে উচ্ছসিত জেন ওয়াই। বিয়ের গল্প এগিয়ের কন্ট্রাক্ট ম্যারেজের নিয়ে। মানে নায়ক নায়িকার প্রেম হবে বিয়ের পর। তবে ইতিমধ্যেই শ্রাবণের প্রেমিক এন্ট্রি নিয়েছে গল্পে। ত্রিকোণ প্রেম নিয়েই জমে ক্ষীর হতে চলেছে আগামী পর্বগুলি।

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, রোহিনী সবাইকে বলে শ্রাবনের বিয়ের আগে একটি সম্পর্ক ছিল। আর টাকার লোভে তাঁকে চিট করে শ্রাবন বিয়ে করেছে তাঁর দাদা ওমকে। সবার সামনে শুনে একথা অপমানিত বোধ করে শ্রাবন।

love biye aaj kal

কিন্তু, ওম বলে শ্রাবনের অতীত নিয়ে পরোয়া করে না সে। ভালবেসেই সে শ্রাবনকে বিয়ে করেছে। এ নিয়ে রোহিনী যেন কথা না বাড়ায়। শুনে খানিক দমেই যায় সে। সবার সামনে তাঁকে অপদস্ত না করার জন্য ওমকে ধন্যবাদ জানায় শ্রাবন। ওম বলে, এটি শুধুমাত্র বিয়ের কন্ট্রাক রক্ষার জন্যই করেছে।

অন্যদিকে, রোহিনী, অভি ও অনুষ্কা তিনজনে আলাদা মিট করে। অনুষ্কা জানায় যেভাবে ওম শ্রাবনকে ভরসা করছে, এতে ওমের ধারে কাছে যাওয়া অসম্ভব হয়ে যাচ্ছে। রোহিনী ঠিক করে সে এমন কিছু করবে যাতে দাদাভাই ও শ্রাবনকে বিশ্বাস করবে না আর শ্রাবনও বুঝতে পারবে সে ও বাড়ির কেউ নয়।

আরও পড়ুনঃ মা হবেন শুভশ্রী! জন্মদিনের ছবি দেখে কেউ বলছে ‘প্লাস্টিক ক্যুইন’, কেউ বলছে ‘মোটা’! দেদার ট্রোল

এরপর আরও গভীরে চিন্তা করে তিনজন। রোহিনী বলে অভি শ্রাবণের সঙ্গে প্রেমের নাটক করুক। তাহলেই শ্রাবণের টাকা, সম্পত্তি সব হরণ করা যাবে। এইটাই একমাত্র উপায়। তাহলে শেষমেষ কি শ্রাবণের সঙ্গে প্রেমের নাটকটা করবে অভি? শ্রাবণই বা পা দেবে রোহিনীদের ফাঁদে? জানতে হলে চোখ রাখতে হবে ‘লাভ বিয়ে আজকাল’-এর আগামী পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button