মা হবেন শুভশ্রী! জন্মদিনের ছবি দেখে কেউ বলছে ‘প্লাস্টিক ক্যুইন’, কেউ বলছে ‘মোটা’! দেদার ট্রোল

এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলি(Subhashree Ganguly)। টলি-টাউনের প্রায় সব প্রথম সারির অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। দর্শকদের নজর কেড়েছেন তাঁর অভিনয় দক্ষতায়।

ভালোবেসে বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তীকে। মিষ্টি একটা ছেলেও আছে তাঁদের। সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় ইউভান। স্বামী সন্তান নিয়ে আনন্দে মেতে আছেন শুভশ্রী। মাঝে মধ্যেই সপরিবারে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তবে এবার নিজের ছবি পোষ্ট করে বিপাকে অভিনেত্রী।

গত ৩রা নভেম্বর ছিল অভিনেত্রীর জন্মদিন। আর সেদিন নীল গাউনে সেজে উঠেছিলেন তিনি। তবে সেই ছবি পোষ্ট করতেই নেট মাধ্যমে ট্রোলের স্বীকার অভিনেত্রী। নেটিজেনদের কেউ লিখেছেন নিজেকে করিনা কাপুর ভাবছে শুভশ্রী। কেউ লিখেছেন, ‘সামনেই ভূত চতুর্দশী….ওই দিনের জন্য এই ছবিটি একদম পারফেক্ট।’

বস্তুত, এ নিয়ে দ্বিতীয়বার মা হতে চলেছেন রাজ ঘরণী। সোশ্যাল মিডিয়াতেই তাঁদের জীবনের এই আনন্দের সংবাদটি ভাগ করে নিয়েছিলেন দুজনে। ইউভান হওয়ার তিন বছর পর ফের মা হওয়ার সুখ অনুভব করেছেন শুভশ্রী। নেট মাধ্যমে শুভেচ্ছাও পেয়েছিলেন এক ঝুড়ি। তবে এই দ্বিতীয়বার সন্তানের মা হতে গিয়ে বডি শেমিং-য়ের স্বীকার হলেন অভিনেত্রী।

ইতিপূর্বে বডি শেমিং প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “যারা ট্রোলড করছে মোটা হয়ে যাওয়া নিয়ে , তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের। আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলেই হয়ত ট্রোল করছে।'” অভিনেত্রী আরও বলেন,”হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। তবে এই ট্রোলারদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। মজার বিষয় হল ওরা যত ট্রোলড করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রোলগুলি।”

২০১৮ সালে পরিচালক ধুমধাম করে রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছরা বেঁধেছিলেন অভিনেত্রী। করোনা পরিস্থিতি চলাকালীন প্রথক মা হওয়ার সুখবর দেন ভক্তদের। এই মুহূর্তে ইউভানকে নিয়েই স্বামী-স্ত্রীর গোটা দুনিয়া। কাজের ফাঁকে সময় পেলেই সময় কাটান ছেলের সঙ্গে।

Back to top button