শনের সঙ্গে উষ্ণ নাচের জন্য নাকি রোহন-সৃজলার ব্রেকআপ হয়েছে, এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোহন ভট্টাচার্যের অন্য নায়িকার সঙ্গে ঘ’নিষ্ঠ মুহূর্তের ছবি, কী বলছেন সৃজলা?

বর্তমানে টলিপাড়ায় চলছে বিচ্ছেদের গল্প। একের পর এক সেলিব্রিটি কাপলদের বিচ্ছেদ হয়ে যাচ্ছে।সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছে যে তৃতীয় ব্যক্তির সম্পর্ক ভাঙার কারণ যদিও সেলিব্রিটিরা কেউই এই কারণ স্বীকার করতে রাজি নয়। কিন্তু যা রটে তার কিছুটা তো ঘটে বটেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তোলপাড় ছোটপর্দার জনপ্রিয় তারকা রোহন ভট্টাচার্য এবং সৃজলা গুহ’র ব্রেকআপ নিয়ে।এক সপ্তাহ আগে থেকেই গুঞ্জন উঠেছিল যে রোহন এবং সৃজলার ব্রেকআপ হয়ে গেছে, এর কারণ হিসেবে বলা হচ্ছিল যে মন ফাগুন সিরিয়ালে সৃজলার সঙ্গে তার কো-স্টার শন ব্যানার্জির অতিরিক্ত ঘনি’ষ্ঠতা এবং পরিবার অ্যাওয়ার্ডে শন ব্যানার্জির সঙ্গে সৃজলার উষ্ণ নাচ।যদিও গতকাল দুজনেই ইনস্টাগ্রাম স্টোরিতে স্পষ্ট করে দিয়েছেন যে নিজেদের ব্যক্তিগত কারণেই আলাদা হয়েছেন তারা। এখানে শনের কোনো ভূমিকা নেই।

যদিও সোশ্যাল মিডিয়ার মানুষ এত সহজে কিছু বুঝবেন না।তারা এখনো বলে যাচ্ছেন যে সৃজলার সঙ্গে রোহনের ব্রেকআপ হয়েছে শনের জন্য যেখানে স্পষ্ট বলে দিয়েছেন যে, ওর সঙ্গে আমার সহকর্মী ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই। আর এরমাঝেই আবার সৃজলার ভক্তরা খুঁজে বার করেছেন রোহনের একটি অদেখা ছবি যা দেখে মাথায় হাত সকলের‌।
Rohan Bhattacharya unseen picব্ল্যাকমেইল নামক একটি সিনেমাতে অভিনয় করেছিলেন রোহন ভট্টাচার্য আর সেখানেই এক অভিনেত্রীর সঙ্গে তার কিছু ঘনি’ষ্ঠ দৃশ্যে ছিল। সেই ঘ’নিষ্ঠ দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় সকাল থেকে ভাইরাল।এই ছবি পোস্ট করে সৃজলা ভক্তরা বলছেন তাহলে তো সৃজলার এটা দেখে সবার আগে ব্রেকআপ করে দেওয়া উচিত ছিল রোহনের সঙ্গে। পাল্টা যুক্তি দিয়েছেন রোহনের ভক্তরা। মাঝে গলাও ফাটাচ্ছেন শনের ভক্তরা। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া এখন সরগরম এই তারকাদের নিয়ে।

Back to top button