Bangla Serial

সোহিনী-রণজয়ের পর আবার নতুন বিচ্ছেদের গুঞ্জন টলিপাড়ায়! শনের জন্যই সৃজলার সঙ্গে সম্পর্ক ভাঙল রোহনের? কী বললেন রোহন?

আবার বিচ্ছেদের গন্ধ ভাসছে টলিপাড়ায়। এবার আলোচনায় রোহান ভট্টাচার্য এবং সৃজলা গুহ। এটা তাঁদের বাস্তব জীবনের কাহিনী।

দুজনের মাঝখানেই বিচ্ছেদ না কি হয়েছে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের কারণে। এরমধ্যে আবার আগুনে ঘি ঢেলেছে সাম্প্রতিক হয়ে যাওয়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

সেখানে সৃজলা এবং শন একসঙ্গে নাচ করেছে বেশ ঘনিষ্ঠভাবে। এতেই আরো দর্শকদের সন্দেহ জোরালো হয়ে গেছে। এত জল্পনার মাঝে অভিনেতা রোহান ভট্টাচার্যর সঙ্গে যোগাযোগ করে এক সংবাদ মাধ্যম।

রোহন সঙ্গে সঙ্গে উত্তর দেয় যে সেও নাকি ওই খবর পেয়েছে। ইন্ডাস্ট্রি খুবই ছোট তাই যা রটে সেটা কানে চলে আসে সঙ্গে সঙ্গে। দুজনের বিচ্ছেদের খবর সঙ্গে সঙ্গে উড়িয়ে দিল রোহন।

এক মুহূর্ত চুপ থেকে বলল তার দিক থেকে সব ঠিক আছে। অভিনেতা শনের সঙ্গে সৃজলার অনস্ক্রিন কেমিস্ট্রি ধারাবাহিক মন ফাগুনকে টিআরপিতে অনেকটা ওপরে নিয়ে এসেছিল। ইন্ডাস্ট্রি বলছে সেই রসায়নের প্রভাব নাকি পড়েছে দুজনের রিয়েল লাইফে। শনকে নিয়ে কতটা বিচলিত রয়েছে রোহন? অভিনেতা জানায় যে কিছু বাইরের লোক এই নিয়ে কথা বলছে।

তবে তার মধ্যে কোথাও নিরাপত্তাহীনতা বোধ আসেনি। অন্যদিকে শনের সঙ্গে প্রেমিকার এত ভালো সম্পর্ক আর রোহনের সম্পর্ক কেমন? রোহন উত্তর দেয় যে সহকর্মী হিসেবে যেমনটা থাকার কথা তেমনটাই।

 

 

দুজনের মধ্যে কোনো অশান্তি হয়েছে এই তথ্য মানতে নারাজ রোহন। অভিনেতা বলে দুজনের মধ্যে এই গসিপ নিয়ে বেশ আলোচনা হয়। হাসাহাসি করে তারা। তাই দিব্যি ভালো আছে দুজনের সম্পর্ক।একসঙ্গে থাকে তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button