অবশেষে পাওয়া গেল টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকের নায়িকা, জনপ্রিয় নায়ক রেজওয়ানের বিপরীতে ডেবিউ করবেন এই অভিনেত্রী

নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (Bengali Serial)। টিআরপির (TRP) লড়াইয়ে না পেরে উঠলেই দুমদাম বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। তথাকথিত মেগার সংজ্ঞাই বদলে দিয়েছে আজকের দর্শক। গল্প ঢিমেতালে চলতে শুরু করলেই ইন্টারেস্ট হারাচ্ছেন দর্শক।

ফলত, কোপ পড়ছে টিআরপিতে। তরতর করে নামছে সিরিয়ালের টিআরপি। তবে পুরোনো সিরিয়াল বন্ধ হলেও, বদলে আসছে নতুন নতুন ধারাবাহিক। উঠে আসছে এক ঝাঁক নতুন মুখ। আবার জনপ্রিয় মুখেরা জুটি বাঁধছেন একে অপরের সঙ্গে।

কোনো কোনো ক্ষেত্রে জনপ্রিয় হচ্ছে নতুন জুটি। কখনও আবার প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে পছন্দের নায়ক-নায়িকার সঙ্গে না দেখলেই রোষের মুখে পড়ছেন নির্মাতারা আর সেই ধারাবাহিক, তাই সেই ক্ষেত্রেও ঘটছে টিআরপি পতন। তবে এবার সূত্রের খবর, জনপ্রিয় প্রোযজনা সংস্থা টেন্ট সিনেমা নিয়ে আসছে নতুন সিরিয়াল। যে সিরিয়ালে নায়িকার ভূমিকায় থাকছে একেবারে তরতাজা নতুন মুখ।

টেন্ট সিনেমার পক্ষ থেকে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘বোধন’। গত মাসের শেষেরদিকে লুকসেট পর্ব সেরেছিলেন নির্মাতারা। তারপর তারা চেষ্টা করছেন যত শীঘ্র সম্ভব প্রথম প্রোমোর শ্যুট সেরে রাখতে। স্টুডিও পাড়া সূত্রে খবর, নয়া এই ধারাবাহিকের প্রোমোতে নায়ক-নায়িকা ছাড়াও থাকবেন পরিবারের বাকি সদস্যরা। সবকিছু ঠিক চললে, এই সপ্তাহের মধ্যেই ধারাবাহিকের প্রোমো স্টার জলসায় সম্প্রচারিত হবে।

আরও পড়ুনঃ টিআরপি তুঙ্গে, তবুও বন্ধের মুখে স্টার জলসার জনপ্ৰিয় এই সিরিয়াল! কারণ জানলে ভিরমি খাবেন

ইতিপূর্বে জানা গিয়েছিল, এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। এর আগে শ্রাবণীকে দেখা গিয়েছিল ‘মাধবীলতা’ ধারাবাহিকে। কিন্তু অজানা কারণে লুকসেটের দিন বাদ পড়েছেন নায়িকা। তবে এবার কনফার্ম খবর, টেন্টের আসন্ন সিরিয়াল ‘বোধন’এ নায়ক রেজওয়ান ও নায়িকা নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডু। এই সিরিয়ালে নায়িকা পেশায় জার্নালিস্ট। অর্থাৎ, জ্যোতির্ময়ী অভিনয় করবেন একজন সাংবাদিকের ভূমিকায়। মধ্যবিত্ত বাড়ির মেয়ে সে। থাকে বাবা-মায়ের সঙ্গে হুগলী জেলায়। সেখান থেকে ঘটনাক্রমে সে এসে পড়ে কলকাতায়। আর তারপর কী হবে সেই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প।

 

View this post on Instagram

 

A post shared by soumik (@soumik3080)

Back to top button