টিআরপি তুঙ্গে, তবুও বন্ধের মুখে স্টার জলসার জনপ্ৰিয় এই সিরিয়াল! কারণ জানলে ভিরমি খাবেন

বদলে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’র (Tunte) গল্প। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে আর দেখা যাবে না মুখ্য চরিত্র সৈয়দ আরিফিনকে (Syed Arefin)। চলতি বছরের জুন মাসে গাঁটছড়ার স্লটে শুরু হয়েছিল এই সিরিয়াল।

অন্যদিকে, ‘গাঁটছড়া’ শেষ হতে রাত সাড়ে ১০টার স্লট দেওয়া হয়েছে দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) অভিনীত এই মেগা ধারাবাহিক। ‘তুঁতে’ আগের স্লটে ১৫ই ডিসেম্বর, শুক্রবার থেকে শুরু হচ্ছে সাহেব-সুস্মিতার নয়া সিরিয়াল ‘কথা’ (Katha)। জলসার সন্ধ্যা ৭টার স্লট দখল করেছে সেই মেগা।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। আইপিএস সিদ্ধার্থ তুঁতেকে নিয়ে চলে আসে সেই লোকটির বাড়ি। যিনি রঙ্গনকে দুর্ঘটনার পর উদ্ধার করেছে। তুঁতে আসতেই তাঁকে চিনতে পারে রঙ্গন। বাড়ি ফিরে আসে তাঁরা। সশরীরে রঙ্গনকে ফিরে আসতে দেখে চমকে যায় মৌমিতা মন্দিরা আর প্রিয়াঙ্কা। তারপর?

প্রসঙ্গত, নতুন নায়কের অনুপ্রবেশ ঘটতেই স্লট লিড করতে শুরু করেছিল ‘তুঁতে’। কিন্তু এবার সেই স্লটেই আসবে স্টার জলসার নতুন সিরিয়াল ‘চিনি’। তাই ভাল টিআরপি হলেও খানিক তড়িঘড়ি করে বন্ধ হবে ‘তুঁতে’। যদিও সিরিয়াল বন্ধ হওয়ার বিষয়ে কনফার্ম করে কিছু জানাননি নির্মাতারা বা চ্যানেল। ধারাবাহিকের গুরুত্বপূর্ণ অভিনেতা কে জিজ্ঞেস করা হলো তিনি জানান, তার কাছে সিরিয়াল বন্ধের খবর এই মুহূর্তে নেই।

dipanwita rakshit in tunte

তবে কানাঘুষের শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হবে ‘তুঁতে’। আর বন্ধের আগে থাকবেন নতুন চমক মারা যায়নি রঙ্গন। আর নতুন হিরো সিদ্ধার্থ লাহিড়ী বাড়ির ছেলে। রঙ্গনকে উদ্ধার করে আসল খুনির মুখের ওপর থেকে পর্দা সরাবে আইপিএস অফিসার সিদ্ধার্থ।

Back to top button