Harogouri Pice Hotel: বিয়ের প্রথম থেকেই সময় দিতে পারছে না শংকর, তাই নিয়ে এবার শুরু হল ঐশানীর সঙ্গে ঝামেলা! পাইস হোটেল নিয়েই কি দ্বন্দ্ব?

বাংলা টেলিভিশনের যেসব নতুন ধারাবাহিক গুলো শুরুর প্রথম থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে একটি হল স্টার জলসার ‘হর গৌরী পাইস হোটেল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে।

শুরুর প্রথম থেকেই ঐশানি এবং শঙ্করের জুটিকে মানুষ অনেক ভালোবাসা দিয়েছে। শুরুর কয়েক দিনের মধ্যেই পরিস্থিতির চাপে পড়ে নায়ক নায়িকার বিয়ে হয়ে গেছে। এবং ঐশানি শ্বশুরবাড়ি এসে বুঝতে পেরেছে যে শংকরের বৌদি মিতালী তাদের পরিবারের ক্ষতি চায়।

কিন্তু উল্টো দিকে আবার পরিবারের কেউ মিতালির ওপর কথা বলতে পারেনা। এবং শংকরও তার বৌদিকে মায়ের জায়গায় বসায়। তাই ঐশানির সঙ্গে মাঝেমধ্যেই নানা রকম কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে হয় শংকরকে। উল্টোদিকে মিতালীও বারবার চেষ্টা করে যাচ্ছে শংকর এবং ঐশানির সম্পর্কে চির ধরাতে।

বিয়ের প্রথম থেকেই শংকর ঐশানিকে সেভাবে সময় দিতে পারছে না। যেটা কিছুটা আবার মিতালী চক্রান্ত করে করছে। আর তাই নিয়ে এবার শুরু হল তাদের দাম্পত্য জীবনে সমস্যা! সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে শংকর ঐশানিকে বলছে যে তুমি আমাকে বোঝনা কিন্তু উল্টো দিক থেকে আবার ঐশানি বলছে, সময়টা দাও যে বুঝবো!

কি! এমনটা শুনে মনে হচ্ছে তো যে আবার ঐশানি আর শঙ্করের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হবে! তবে আসল সত্যিটা কিছুটা অন্য। প্রসঙ্গত শুটিংয়ের ফাঁকে দুই অভিনেতা অভিনেত্রী মিলে একটি রিলস ভিডিও বানিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে একটি জনপ্রিয় রিলসের ভয়েসে তারা লিপ মেলাচ্ছেন।

যা দেখে তাদের ভক্তরা বেশ খুশি হয়েছেন এবং মজাও পেয়েছেন। শংকর এবং ঐশানিকে ক্যামেরার পিছনেও এতটা মজা করতে দেখে অনেকেই প্রশংসা করেছেন তাদের।

Back to top button