Lokkhi Kakima Superstar: লক্ষ্মী কাকিমার বৌমা হংসিনির হাতে দুলাল নয়, অন্য কারুর নাম! তাহলে কি এবার সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছে নতুন চরিত্র? সেই কি হংসিনির প্রাক্তন প্রেমিক?

আজকাল বাংলা সিরিয়ালের দৌলতে দর্শকরা প্রচুর নতুন মুখ পেয়েছে অভিনেতা এবং অভিনেত্রী হিসেবে। ইতিমধ্যে জনপ্রিয় অভিনেতা-অভিনেতাদের পাশাপাশি তারাও অনেকেই প্রথম কাজের মধ্যে দিয়েই নিজেদের জাত চিনিয়ে দিতে পেরেছে। কেউ কেউ প্রথম কাজের সুযোগ পাওয়ার পাশাপাশি কাজ চলতে চলতেই অন্যান্য সুযোগ পেয়েছে এবং এসেছে অন্যান্য ভালো ভালো প্রস্তাব।

তেমনই এক জনপ্রিয় অভিনেত্রী হলেন লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের এই মুখ্য চরিত্রে অভিনয় করা নায়িকা। টানা ১ বছর পর ছোটপর্দায় ফিরেছেন শার্লি মোদক। সিরিয়ালে শার্লিকে অপরাজিতা আঢ্যর বৌমা হিসাবে দেখা গেছে। শার্লির প্রথম সিরিয়াল কালার্স বাংলায় চিরদিনই আমি যে তোমার। এরপর আবার কাজ করেছেন তিনি স্টার জলসায় ভাগ্যলক্ষ্মী সিরিয়ালে।

অভিনেত্রী দীর্ঘ ৯ মাস কর্মহীন হয়ে ছিলেন ঘরে। তখন নাকি তাকে অবসাদ গ্রাস করেছিল। যদিও সেসব কাটিয়ে এখন তিনি লক্ষ্মী কাকিমা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা অপরাজিতার পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে উঠেছেন।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে অভিনেত্রীর হাতে তার সিরিয়ালের স্বামী দুলালের নাম নয় বরং অন্য একটি নাম রয়েছে। সেটি যে একটি ট্যাটু সেটাও স্পষ্ট। নীল নামটি জ্বলজ্বল করছে। এই নীল কে? ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে দর্শকদের মনে একটাই প্রশ্ন এই চরিত্রটি কে? তাহলে কি জি কাকু আবার একটা নতুন চরিত্র আনতে চলেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টারে?

না, এই নীল আসলে নায়িকার বাস্তব জীবনের প্রেমিক। অভিনেতা মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে রয়েছেন শার্লি এটা কি আপনারা জানেন? তবে এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই দুজনের কারুরই। কিন্তু এখানেই একটা ভুল করে দিয়েছে ধারাবাহিক নির্মাতারা। ট্যাটু করাটা অন্যায় নয় কিন্তু চরিত্রের খাতিরে সেটা মেকআপ দিয়ে ঢেকে দেওয়া উচিত ছিল। এতে একটা অন্য বার্তা পৌঁছাতে পারে দর্শকদের কাছে।

Back to top button