Actress Sisters: জগদ্ধাত্রী আর গুড্ডির বোন রয়েছে, সেও আবার নায়িকা! এক্কা দোক্কার এই নায়িকার আসল পরিচয় জানা গেলো এবার

ইতির খাতায় নাম লেখাতে চলেছে স্টার জলসার ‘গুড্ডি’ (Guddi)। এমন ধারণা অনেকেরই আছে। কিন্তু এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। দর্শকদের খুব পছন্দের জুটি ‘গুড্ডি-যুধাজিৎ’। অনেকেই চেয়েছিল, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছা পূরণ করেছে লেখক। গুড্ডি ধারাবাহিকে গুড্ডি একজন আইপিএস অফিসার।

এই সিরিয়ালে প্রথম থেকেই প’রকীয়ার যে আভা ছিল তা সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। অন্যদিকে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। দর্শকদের বেশ পছন্দের এই ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক, যিনি অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন।

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও কিন্তু দারুণ ফলাফল করেছে। পাশাপাশি ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। হঠাৎ এই দুই ধারাবাহিক নিয়ে কথা হচ্ছে কেন? তা অনেকেরই প্রশ্ন হতে পারে। তবে এবার আসল কথায় আসা যাক, এক্কা দোক্কায় এন্ট্রি নিয়েছে একটি নতুন চরিত্র রঞ্জাবতী। আর তার সাথে বিয়ে হতে চলেছে পোখরাজের। এক্কা দক্কার নতুন প্রোমোতে দেখা গেল, রাধিকার সঙ্গে নয়, পোখরাজ-রঞ্জাবতীর বিবাহ অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে হাজির রাধিকা।

Ekka Dokka
আর তারপরই তাকে নিয়ে অনেকে অনেক কিছু পোস্ট করতে থাকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তার অভিনয়ে বেশ খুশি, মিষ্টি এই নায়িকাকে অনেকেরই পছন্দ। এবার তাঁর সম্পর্কে সামনে এল এক নতুন তথ্য। তিনি গুড্ডি আর জগদ্ধাত্রীর নিজের কেউ হন। কারণ তাঁর মুখের সঙ্গে এক অসম্ভব স্পষ্ট মিল পাওয়া গেল অন্য দুই তারকাদের মুখের। আর এই বক্তব্য এক দর্শকের। তিনি এই কথা লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অনেকেই সেই কথায় সহমত। যদিও বাস্তবে তাদের মধ্যে কোনও সম্পর্ক নেই। এটা পুরোটাই ফ্যানের কল্পনা।

Back to top button